আজ, বৃহস্পতিবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ১১:০২

মাগুরায় বুধবার এনটিভি সাংবাদিকসহ ২৩ জন করোনা রোগী শনাক্ত

মাগুরায় বুধবার এনটিভি সাংবাদিকসহ ২৩ জন করোনা রোগী শনাক্ত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় বুধবার এনটিভি’র সাংবাদিক শফিকুল ইসলাম শফিকসহ ২৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তবে নতুন করে কেউ সুস্থ্য হয়নি বলে জানা গেছে।

মাগুরা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২২ এপ্রিল মাগুরায় সদর উপজেলার মৃগিডাঙ্গা গ্রামে প্রথম একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। এরপর ১৫ জুলাই বুধবার পর্যন্ত জেলায় মোট ২৫৬ জন রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ইতোমধ্যে ১৪৮ জন ‍সুস্থ্য হয়ে উঠলেও হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মোট ৭ জন মারা গেছে।

মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা জানান, বুধবার শনাক্ত হওয়া ২৩ জনের মধ্যে ১৬ জন পৌরসভা এলাকার। এদের মধ্যে তাতীপাড়ার ৪ জন, সোনাপট্টিতে ৩ জন, টিটিডিসি পাড়ায় ২ জন এবং সাতদোহা, পুলিশ লাইন পাড়া, দরিমাগুরা, পারলা, হাসপাতাল পাড়া, পুরাতন বাজার ও পিটিআই পাড়ায় ১ জন করে।

বাকি ৭ জনের মধ্যে ৪ জন সদর উপজেলার জগদল বাজার, শত্রুজিতপুর পুলিশ ক্যাম্প, আঠারোখাদার বাগডাঙা ও বগিয়ায় এবং ৩ জন  শ্রীপুর উপজেলার বাখেরা, কাজলি মধ্যপাড়া ও সাচিলাপুরে।

আক্রান্তদের মধ্যে বর্তমানে ৯০ জন হোম আইসোলেশনে এবং ২ জন হাসপাতালে চিকিৎসাধিন। এছাড়া ৯ জনকে রেফার্ড করা হয়েছে। জেলায় মোট ২৫৬ জন আক্রান্ত রোগী শনাক্ত হলেও মাগুরা পৌর এলাকায় শনাক্ত হয়েছে ১৫১ জন বলে তিনি জানান।

এ পর্যন্ত শনাক্ত হওয়া ২৫৬ জনের মধ্যে

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology