আজ, বুধবার | ২১শে অক্টোবর, ২০২০ ইং | রাত ১১:০৩

ব্রেকিং নিউজ :
শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি!
মাগুরায় ক্রিকেটার সাকিব আল হাসানের বাবাসহ ৮ জন নতুন করোনা রোগী শনাক্ত

মাগুরায় ক্রিকেটার সাকিব আল হাসানের বাবাসহ ৮ জন নতুন করোনা রোগী শনাক্ত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় রবিবার পর্যন্ত ৮ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৩০৭ জন শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজাও  রয়েছেন|

মাগুরা সিভিল কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান জানান, রবিবার দুপুরে জেলায় নতুন ৮ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তার মধ্যে বিশ্বাসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বাবা’র করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

নতুন শনাক্ত অন্য ৭ জন হচ্ছে পৌরসভার টিটিডিসি পাড়ায় ২ জন, বৈদ্যবাড়ীর ২ জন, স্টেডিয়াম পাড়ায় ১ জন, রায়গ্রামে ১ জন ও সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের নিশ্চিতপুর গ্রামের ১ জন।

মাগুরায় এখন পর্যন্ত মোট নমুনা পাঠানো হয়েছিল ২ হাজার ৩৫২ জনের । তার মধ্যে ২ হাজার ১০২ জনের রিপোর্ট পাওয়া গেছে। যেখানে আক্রান্ত ৩০৭ জনকে শনাক্ত করা গেছে। এদের মধ্যে বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ৮ জন, রেফার করা হয়েছে ১২ জনকে এবং হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু হয়েছে ৭ জনের। এছাড়া বর্তমানে হোম আইসোলেশনে আছেন ১২০ জন। মোট আক্রান্তদের মধ্যে ১৬০ জন সুস্থ্য হয়ে উঠেছেন বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology