আজ, শনিবার | ৮ই আগস্ট, ২০২০ ইং | সন্ধ্যা ৬:১৪

মাগুরায় খেলাধূলার মানোন্নয়নে মতবিনিময় সভা

মাগুরায় খেলাধূলার মানোন্নয়নে মতবিনিময় সভা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় খেলাধূলার মানোন্নয়নে জেলার তরুণ উদীয়মান খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের নিয়ে সোমবার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে এ উপলক্ষে অনুষ্ঠিত উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন জেলার অন্যতম ক্রীড়া সংগঠক এ এস এম কামরুজ্জামান চাঁদ, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার এস এম আব্দুর রহমান, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি, শরিফুল ইসলাম, আব্দুস সবুর প্রমুখ।

মতবিনিময় সভায় জানানো হয়, জেলার ক্রীড়াকে আরো শক্তিশালি ও গতিশীল করতে তরুণ খেলোয়াড়দের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তাদের খেলার মাঠে ফিরিয়ে আনতে জেলার ক্রীড়া সংগঠকরা কাজ করবে। পাশাপাশি জেলার তরুণ খেলোয়াড়দের গড়ে তুলে ও খেলার মাঠে অনুশীলন করার জন্য ক্রীড়া সংগঠকদের কাজ করার তাগিদ দেয়া হয়। জেলার প্রত্যন্ত অঞ্চলের খেলোয়াড়দের তৈরি করে জাতীয় পর্যায়ে অনুশীলনের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজের আহ্বান জানানো হয় এ সভা থেকে।

জেলার ৪ উপজেলার শতাধিক তরুণ খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকের অংশগ্রহণে অনুষ্ঠিত এ মত বিনিময়সভাটিকে জেলার ক্রীড়া উন্নয়নে একটি তাত্পর্যপূর্ণ বলে মনে করছেন স্থানীয় ক্রীড়াপ্রেমিরা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology