আজ, সোমবার | ২৬শে অক্টোবর, ২০২০ ইং | রাত ১২:৫৫

ব্রেকিং নিউজ :
নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন
মাগুরায় টাউন হল ক্লাবের বিশেষ প্রণোদনা পেলো সাংস্কৃতিক কর্মী ও সাংবাদিকরা

মাগুরায় টাউন হল ক্লাবের বিশেষ প্রণোদনা পেলো সাংস্কৃতিক কর্মী ও সাংবাদিকরা

মাগুরা প্রতিদিন ডটকম : করোনা পরিস্থিতিতে মাগুরার ঐতিহ্যবাহী সংগঠন টাউন হল ক্লাবের বিশেষ প্রণোদনা পেল মাগুরার ২৭ সাংস্কৃতিক কর্মী ও জেলায় কর্মরত ৪২ জন সাংবাদিক।

এ উপলক্ষে সোমবার দুপুরে মাগুরা টাউন হল ক্লাব মিলনায়তনে জেলা প্রশাসনের সহযোগিতায় প্রনোদনা প্রদান ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহবুবুর রহামানের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন ক্লাবের সাধারণ সম্পাদক জায়েদ বিন কবির নিশান ও মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান।

উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সহকারি কমিশনার জামসেদুল আলম, মাগুরা টাউন হল ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আব্দুল মজিদসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সাংস্কৃতিক কর্মী ও সাংবাদিকদের মধ্যে মোট ১ লক্ষ ৩৮ হাজার টাকা সম্মাননা হিসেবে প্রদান করা হয়।

১৯২৪ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই জেলার সাংস্কৃতিক কর্মকাণ্ড গতিশীল রাখতে ইতিবাচক ব্যাপক ভূমিকা রেখে চলেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology