আজ, রবিবার | ৯ই আগস্ট, ২০২০ ইং | বিকাল ৪:৫৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাগুরায় হাসপাতালের ল্যাব ইনচার্জসহ শনিবার ১৬ জন করোনা রোগী শনাক্ত মাগুরায় ইয়াবা বিক্রির সময় মা ও কিশোর ছেলেসহ ৩ জন আটক মাগুরায় অসচ্ছল মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ বঙ্গবন্ধুর দৃঢ়তার নেপথ্যে বেগম ফজিলাতুন্নেছা মাগুরায় গলায় ফাঁস লাগিয়ে দুইজনের আত্মহত্যা মাগুরার বাটাজোড়ে বাসের ধাক্কায় ফল ব্যবসায়ীর মৃত্যু মাগুরার শ্রীপুরে বজ্জ্রপাতে কৃষকের মৃত্যু আহত ২ গৃহবধূ মহম্মদপুরে করোনায় মৃত মজনুর লাশ নিজ এলাকায় দাফন করতে দিলো না এলাকাবাসি মাগুরায় করোনা সংক্রমন বাড়ছে মাত্রাতিরিক্ত হারে
শ্রীপুরে প্রধানমন্ত্রীর শিশুখাদ্য উপহার ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে উপকরণ বিতরণ

শ্রীপুরে প্রধানমন্ত্রীর শিশুখাদ্য উপহার ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে উপকরণ বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার মসজিদ-মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতাভূক্ত ৮০২ জন শিশুকে মাননীয় প্রধানমন্ত্রীর শিশু খাদ্য উপহার, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১০০ জন শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার বিতরণ করেন।

শ্রীপুর উপজেলা পরিষদ চত্ত¡রে উপহার সমাগ্রি ও বিভিন্ন উপকরণ বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর, উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলার ৮ টি ইউনিয়নের মসজিদ-মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতাভূক্ত ৮০২ জন শিশুকে মাননীয় প্রধানমন্ত্রীর শিশু খাদ্য উপহার এবং ২০ জন মহিলা ও ১০ জন পুরুষকে বাইসাইকেল, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রাথমিক বিদ্যালয়ে পড়–য়া ৪০ জন শিক্ষার্র্থীকে ২ হাজার ৪০০ শ’ করে টাকা এবং কলেজ ও মাধ্যমিক পর্যায়ে ৩০ জনকে ৬ হাজার করে মোট ৩ লাখ টাকা ও ৫০ জনের মাঝে ১ লাখ ২৫ হাজার টাকার শিক্ষা উপকরণ এবং শ্রীপুর আদিবাসী কল্যাণ সমিতি ও আমলসার আদিবাসী কল্যাণ সমিতিকে সাংস্কৃতিক উপকরণ ও ক্রীড়া সামগ্রীসহ সর্বসাকুল্যে ৭ লাখ ৫০ হাজার টাকার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর বলেন, মসজিদ ও মন্দির ভিত্তিক শিশু শিক্ষা কার্যক্রমের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। এ জন্য তিনি অনেক প্রকল্প বাদ দিলেও এ দু’টি প্রকল্প বাদ দেননি।

প্রধানমন্ত্রী সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সমান্তরালে নিয়ে আসার জন্য কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে যার সুফল তারা পেতে শুরু করেছেন বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology