আজ, সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং | রাত ১০:১৮

ব্রেকিং নিউজ :
মাগুরায় দেয়াল চাপায় নিহত শ্রমিক পরিবারের জন্যে এমপি ও মেয়রের আর্থিক সহায়তা মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা ও বৃক্ষরোপন মাগুরায় কোভিড-১৯ নমূনা পরীক্ষা ল্যাবের উদ্বোধন যুক্তরাষ্ট্র প্রবাসী মাগুরার ছোটন-চায়না দম্পতি খুন মাগুরায় দেওয়াল চাপায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাগুরায় যুবলীগের ৪ দিনের কর্মসূচি নারীরাও পুরষের মতোই স্বাধীনতা, বিপ্লব, সশস্ত্র যুদ্ধের যোগ্যতা ও সক্ষমতা অর্জন করতে পারে-জাসদ নেতা জাহিদুল আলম মাগুরায় হাজিপুর ইউনিয়ন জাসদের কমিটি গঠন মাগুরার মহম্মদপুর উপজেলায় চৌবাড়িয়া গ্রামে ভেলা বাইচ উত্সব রান্না ভালো না হওয়ায় মহম্মদপুরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু
মহম্মদপুরে শালিক পাখির মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ বাড়িঘর ভাংচুর

মহম্মদপুরে শালিক পাখির মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ বাড়িঘর ভাংচুর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে একটি শালিক পাখির মালিকানা দাবি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হওয়ার পাশাপাশি ব্যবসা প্রতিষ্ঠানসহ অন্তত ১১ টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার রাতে জেলার মহম্মদপুর উপজেলার বেথুড়ি গ্রামে এই ঘটনাটি ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, দুপুরে বেথুড়ি গ্রামের ভুলু মোল্যার ছেলে তপন রাস্তার ধারে একটি শালিক পাখি পেয়ে বাড়িতে নিয়ে যায়। এদিকে তপনের কাছে পাখিটি দেখে একই গ্রামের আজাদ মোল্যার ছেলে আলামিন পাখিটি নিজের বলে দাবি করে। কিন্তু নাছোড়বান্দা তপন। এই নিয়ে দু’জনের মধ্যে বাক-বিতণ্ডা। পরে হাতাহাতি।

এই খবরে রাত ৯টার দিকে উভয় পরিবার সংঘর্ষে জড়িয়ে পড়ে। তাতে অংশ নেয় গ্রামে তাদের সমর্থিতরাও। উভয় পক্ষই লাঠি সোঠা বল্লম নিয়ে হামলা চালায় প্রতিপক্ষের বাড়িঘর, স্থানীয় দোকানপাটেও।

গ্রামের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে উভয় পক্ষের ১০টি বাড়ি এবং একটি দোকান ভাংচুরের শিকার হয়। আহত হয় অন্তত ১০ জন। এদের মধ্যে গুরুতর অবস্থায় তপনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে এবং বাকি বিল্লাহকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology