আজ, সোমবার | ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | দুপুর ১২:৪৩


মাগুরায় জাতীয়তাবাদি ছাত্রদলের ৫টি ইউনিটের কমিটি গঠন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় জাতীয়তাবাদী ছাত্রদলের সদর, শ্রীপুর, শালিখা, দক্ষিণ মাগুরা এবং সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখার কমিটি গঠিত হয়েছে।

২১ সদস্য বিশিষ্ট প্রতিটি কমিটিতে আহ্বায়ক এবং সদস্য সচিব ছাড়াও ৮ জন করে যুগ্ম আহ্বায়ক ও ১১ জন সদস্য রয়েছে।

সোমবার মাগুরা জেলা শাখার সভাপতি আবদুর রহিম এবং সাধারণ সম্পাদক আবু তাহের সবুজ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গঠিত এসব কমিটির মধ্যে সদর উপজেলা শাখার আহ্বায়ক হিসেবে মাহফুজুর রহমান এবং সদস্য সচিব হিসেবে আশরাফুল ইসলাম রাব্বিকে নির্বাচিত করা হয়েছে।

দক্ষিণ মাগুরা ইউনিট কমিটিতে মামুন হোসেনকে আহ্বায়ক এবং জাহাঙ্গীর আলম খোকনকে সদস্য সচিব, শালিখা উপজেলায় সুজায়েত হোসেন সজিবকে আহ্বায়ক এবং তিতাস বিশ্বাসকে সদস্য সচিব, শ্রীপুর উপজেলায় মুন্সি ইয়াছিন আলি সোহেলকে আহ্বায়ক এবং হেমায়েত আলিকে সদস্য সচিব নির্বাচন করা হয়েছে।

এছাড়া মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখার আহ্বায়ক হিসেবে টিপু সুলতান এবং সদস্য সচিব হিসেবে শাহিন শেখকে নির্বাচন করা হয়েছে।

জেলা কমিটি ৩১ আগস্ট এসব কমিটির অনুমোদন দিয়েছে বলে জানিয়েছেন মাগুরা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি আবদুর রহিম। কমিটি অনুমোদনের পর নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ জেলা নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology