আজ, শনিবার | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ১০:১৭

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরে সরকারি রাস্তার গাছ অবৈধভাবে বিক্রির অভিযোগ মাগুরার সন্তান ডক্টর আনন্দ রাবি ভিসি’র দায়িত্ব পেলেন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণ, রেশনিং ব্যবস্থা চালুসহ বামজোটের নানা দাবি মহম্মদপুরে উপজেলা যুবলীগ নেতা-কর্মীরা কৃষকের ধান কাটছে যাত্রা শুরু করলো “তারুণ্যের জয়ধ্বনি” ই-লার্নিং ওয়েব পোর্টাল শ্রীপুরে রোজাদারের ঘরে ইফতার-মাস্ক পৌঁছে দিচ্ছে দেলোয়ারা বেগম ফাউন্ডেশন  মাগুরায় যুবলীগ নেতা তুহিনের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ফলাহার বিতরণ মাগুরায় গলায় ফাঁস নিয়ে স্কুল ছাত্রের মৃত্যু মাগুরায় সরকারি প্রণোদনার দাবিতে মটর শ্রমিকদের বিক্ষোভ মহান মে দিবসে মাগুরায় বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সমাবেশ

দ্বিতীয় টেস্টেও নেগেটিভ সাকিব

মাগুরা প্রতিদিন ডটকম : সাকিবের করোনা টেস্টে নেগেটিভ ফল পাওয়া গেছে। বৃহস্পতিবার করোনা টেস্টের জন্য নমুনা দিলে শুক্রবার রিপোর্ট হাতে পেয়েছেন এই অলরাউন্ডার।

মঙ্গলবার রাতে যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরার আগেই করোনা টেস্ট করান তিনি। তার সেই রিপোর্টও নেগেটিভ ছিল। দেশে ফেরার পর আরেকবার করোনা পরীক্ষা করান সাকিব আল হাসান।

জুয়াড়িদের কাছ থেকে ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে নীরব থাকায় এক বছর পেশাদার ক্রিকেট থেকে নিষিদ্ধ হন সাকিব। ২৯ অক্টোবর আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাবেন তিনি। তার আগে ফিটনেস ফিরে পেতে এক মাস বিকেএসপিতে একান্ত অনুশীলন করবেন এই অলরাউন্ডার।

অক্টোবর মাসে শ্রীলংকা সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ দল। প্রথম টেস্ট ২৩ অক্টোবর শুরু হবে, তখন সাকিব নিষেধাজ্ঞায় থাকায় অংশ নিতে পারবেন না। ৩১ অক্টোবর সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে, তার আগের দিনই নিষেধাজ্ঞা উঠে যাবে সাকিবের। হয়তো দ্বিতীয় টেস্ট থেকেই তার সার্ভিস পাবে বাংলাদেশ দল। সিরিজের শেষ টেস্ট ম্যাচটি ৮ নভেম্বর শুরু হবে।

শ্রীলংকা সফরকে সামনে রেখেই বিকেএসপিতে টানা এক মাস অনুশীলন করার কথা সাকিবের।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology