আজ, রবিবার | ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৯


প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় মাগুরার তিন গ্রামে ১০ হাজার তাল বীজ রোপন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় মহম্মদপুর রাজাপুর ইউনিয়নের বনগ্রাম, নাওভাঙ্গা ও রাজপাট গ্রামে প্রায় ১০ হাজার তালবীজ রোপন করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী এ কর্মসূচিতে অংশ নেয় বনগ্রাম, নাওভাঙ্গা ও রাজপাট গ্রামের প্রায় ৫ শতাধিক কৃষক।

ডিলার টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড মেসার্স আলমগীর মটরস্ এ উপলক্ষে বনগ্রাম বাজারে প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপন শীর্ষক আলোচনা সভার আয়োজন করে।

এডভোকেট জাকির হোসেন বিশ্বাসের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, অধ্যাপক তৌহিদুর রহমান, মহম্মদপুর কৃষি অফিসের উপ-সহকারি কৃষি কর্মকর্তা নকিবুর রহমান, বনগ্রাম ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাফর আহমেদ, এডভোকেট গোলাম নবী শাহীন ও ইউপি সদস্য গোবিন্দ চন্দ প্রামানিক। ¯^াগত বক্তব্য রাখেন ডিলার টিভিএস অটোর সত্তাধিকারী আলমগীর হোসেন।

সভাশেষে বনগ্রাম, নাওভাঙ্গা ও রাজপাট গ্রামের বিভিন্ন সড়কের দু’পাশে, হাট-বাজারসহ পতিত জমিতে ১০ হাজার তালবীজ রোপন করা হয়।

টিভিএস অটোর সত্ত¡াধিকারী আলমগীর হোসেন জানান, প্রাকৃতিক ভারসাম্য রক্ষা ও ব্রজপাত প্রতিরোধে আমরা তিন গ্রামে ১০ হাজার তাল বীজ রোপন করেছি। আমাদের এ কার্যক্রম আগামীতে আরো অব্যাহত থাকবে। পাশাপাশি প্রকৃতিকে আরো সুন্দর করতে বৃক্ষরোপন করা হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology