আজ, সোমবার | ১৯শে অক্টোবর, ২০২০ ইং | রাত ৯:৩৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার সুদে কারবারি মনিরুল হত্যাকাণ্ডে জড়িত তিন কিশোর আটক মাগুরায় আদালতের নির্মাণ কাজ বন্ধ রেখে ১০ কোটি টাকা হাতিয়ে নেয়ার ফন্দি! মাগুরার দ্বারিয়াপুরে এক সুদ কারবারিকে জবাই করে হত্যা
মাগুরায় দুটি পরিবহন এবং মাইক্রোবাসের ত্রিমুখি সংঘর্ষে ৪ জন নিহত আহত ২০

মাগুরায় দুটি পরিবহন এবং মাইক্রোবাসের ত্রিমুখি সংঘর্ষে ৪ জন নিহত আহত ২০

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শুক্রবার দুপুরে সদর উপজেলার মঘির ঢাল এলাকায় দুটি পরিবহন এবং মাইক্রোবাসের ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আমিন, আরিফ, ফখরুল ও নুর ইসলাম নামে ৪ জন নিহত এবং অন্তত ২০ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিত্সা দেয়া হচ্ছে।

দুপুর দেড়টার দিকে বরিশাল থেকে ছেড়ে আসা চাকলাদার পরিবহনের একটি যাত্রিবাহি বাস মাগুরা-যশোর সড়কের মঘির ঢাল এলাকায় দাঁড়িয়ে থাকা অপর একটি বাসকে অতিক্রম করতে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় যশোর থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের অপর একটি যাত্রিবাহি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে ছুটে আসা যাত্রিবাহি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এই ত্রিমুখি সংঘর্ষে অন্তত ২০ জন কমবেশি আহত হয়।

ঘটনার পর এলাকাবাসী আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করে। খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহনের অনেকেই কমবেশি আহত অবস্থায় বেরিয়ে আসলেও ৪ জন আটকা পড়ে। পরে যশোর ও মাগুরা থেকে ফায়ার সাভিসের উদ্ধারকারি দল ঘটনাস্থলে আটকে পড়া ওই ৪ জনকে উদ্ধার করে। এদের মধ্যে ৩ জন ঘটনাস্থলে এবং একজনকে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। নিহতদের প্রত্যেকেই পুরুষ সদস্য।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, নিহতদের মধ্যে দুই জন চাকলাদার পরিবহনের সুপার ভাইজার এবং হেল্পার। বাকি দুইজন যাত্রি। দূর্ঘটনা কবলিত পরিবহন ৩ টিকে উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিত্সা দেয়া হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology