আজ, বুধবার | ২০শে জানুয়ারি, ২০২১ ইং | বিকাল ৫:০৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় করোনা মোকাবেলায় প্রবাসী যুবলীগ নেতা রফিকুল হককে সংবর্ধনা মাগুরা প্রেসক্লাবে শীতার্ত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ মাগুরায় আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের মৃত্যুবার্ষিকী পালিত মুজিব শতবর্ষ উপলক্ষে মাগুরায় ১১৫ ভুমিহীন পাচ্ছে নতুন ঘর মাগুরা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের ১ম মৃত্যুবার্ষিকীতে দলীয় কর্মসূচি গ্রহণ মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে কোষাধ্যক্ষ পদে জাসদ নেতা মিজানের বিজয় মাগুরা পৌরসভা নির্বাচনে কে পেলেন কত ভোট মাগুরায় আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগপন্থীদের বিজয় মাগুরা পৌরসভায় বিশাল ব্যবধানে জয় পেলেন খুরশীদ হায়দার টুটুল ইভিএমে ভোটগ্রহণ একটি স্মার্ট পদ্ধতি-এমপি শিখর
রান্না ভালো না হওয়ায় মহম্মদপুরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

রান্না ভালো না হওয়ায় মহম্মদপুরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামে বড় ভাইয়ের হাতে আহত আলমগির হোসেন (১৫) নামে এক কিশোর বৃহস্পতিবার ঢাকায় চিকিত্সাধিন অবস্থায় মারা গেছে। সে ডাঙ্গাপাড়া গ্রামের লিয়াকত হোসেনের ছেলে। পুলিশ অভিযুক্ত বড় ভাই সাখাওয়াত হোসেনকে আটক করেছে।

এলাকাবাসী জানায়, বাবা-মা বাড়িতে না থাকায় বুধবার দুপুরে সাখাওয়াত হোসেন ছোট ভাই আলমগিরকে ভাত-তরকারি রান্না করতে বলেন। কিন্তু রান্না ভালো না হওয়ায় সাখাওয়াত ছোট ভাইকে গালমন্দ করেন। এ নিয়ে উভয়ের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে বড় ভাই সাখাওয়াত ঘরে থাকা লোহার রড দিয়ে ছোট ভাই আলমগিরের মাথায় আঘাত করেন। এতে আলমগির গুরুতর জখম হলে তাকে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিত্সাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ^াস জানান, এ ঘটনায় ঘাতক সাখাওয়াত্কে আটক করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology