আজ, বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | বিকাল ৩:২৫

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরে উপজেলা যুবলীগ নেতা-কর্মীরা কৃষকের ধান কাটছে যাত্রা শুরু করলো “তারুণ্যের জয়ধ্বনি” ই-লার্নিং ওয়েব পোর্টাল শ্রীপুরে রোজাদারের ঘরে ইফতার-মাস্ক পৌঁছে দিচ্ছে দেলোয়ারা বেগম ফাউন্ডেশন  মাগুরায় যুবলীগ নেতা তুহিনের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ফলাহার বিতরণ মাগুরায় গলায় ফাঁস নিয়ে স্কুল ছাত্রের মৃত্যু মাগুরায় সরকারি প্রণোদনার দাবিতে মটর শ্রমিকদের বিক্ষোভ মহান মে দিবসে মাগুরায় বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সমাবেশ শ্রীপুরে দরিদ্র কৃষকের ধান কাটছে উপজেলা কৃষকলীগ  মাগুরার সাবেক এমপি এটিএম ওয়াহ্হাব রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্ব পেলেন মাগুরায় ডিসির কাছে শ্রমজীবীদের জন্যে অর্থ ও খাবার দাবি করেছে বাসদ
মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্থ ডেকোরেটর ও সাউন্ড সিস্টেম মালিকদের মানববন্ধন-সামবেশ

মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্থ ডেকোরেটর ও সাউন্ড সিস্টেম মালিকদের মানববন্ধন-সামবেশ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সীমিত পরিসরে সামাজিক অনুষ্ঠান শুরুর অনুমতি এবং ডেকোরেটর ও সাউন্ড সিস্টেমের মালিকদের জন্য স্বল্প সুদে ঋণ সহায়তা প্রদানের দাবীতে মানববন্ধন ও সামাবেশ করেছে ডেকরেটর ও সাউন্ড মালিক সমিতি।

শনিবার দুপুরে মাগুরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও জেলা ডেকরেটর মালিক কল্যাণ সমিতির সভাপতি তরুন ভৌমিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের নেতা আমিনুর রহমান,   মোঃ মফিজুর রহমান , বিপ্লব অধিকারীসহ অন্যরা।

সভায় বক্তারা জানান, মাগুরা  জেলায়  শতাধিক ডেকরেটর ব্যবসায়ী জেলার মধ্যে ও সারাদেশে বিভিন্ন উত্সব পার্বনে ডেকরেশন করে থাকেন। এ ব্যবসার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অন্তত ১০ হাজার মালিক শ্রমিক কর্মচারি বর্তমানে মানবেতর জীবনযাপন করছেন। করোনার এ ভয়াবহ পরিস্থিতিতে ঐতিহ্যবাহী এ পেশাকে বাচিয়ে রাখতে দ্রুত সীমিত পরিসরে সামাজিক দূরত্ব মেনে অনুষ্ঠান শুরুর নির্দেশনা  ডেকরেটর ও সাউন্ড সিস্টেমের মালিকদের জন্য স্বল্প সুদে ঋনের দাবী জানান তারা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology