আজ, শনিবার | ২৪শে অক্টোবর, ২০২০ ইং | দুপুর ২:৪৬

ব্রেকিং নিউজ :
নাজির আহমেদ কলেজের শিক্ষক মাসুদুর রহমানের স্মৃতিচারণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মাগুরায় মুসলিম রেনেসাঁর কবি ফররুখ আহমদের ৪৬ তম মৃত্যুবার্ষিকী পালন অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন
মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্থ ডেকোরেটর ও সাউন্ড সিস্টেম মালিকদের মানববন্ধন-সামবেশ

মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্থ ডেকোরেটর ও সাউন্ড সিস্টেম মালিকদের মানববন্ধন-সামবেশ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সীমিত পরিসরে সামাজিক অনুষ্ঠান শুরুর অনুমতি এবং ডেকোরেটর ও সাউন্ড সিস্টেমের মালিকদের জন্য স্বল্প সুদে ঋণ সহায়তা প্রদানের দাবীতে মানববন্ধন ও সামাবেশ করেছে ডেকরেটর ও সাউন্ড মালিক সমিতি।

শনিবার দুপুরে মাগুরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও জেলা ডেকরেটর মালিক কল্যাণ সমিতির সভাপতি তরুন ভৌমিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের নেতা আমিনুর রহমান,   মোঃ মফিজুর রহমান , বিপ্লব অধিকারীসহ অন্যরা।

সভায় বক্তারা জানান, মাগুরা  জেলায়  শতাধিক ডেকরেটর ব্যবসায়ী জেলার মধ্যে ও সারাদেশে বিভিন্ন উত্সব পার্বনে ডেকরেশন করে থাকেন। এ ব্যবসার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অন্তত ১০ হাজার মালিক শ্রমিক কর্মচারি বর্তমানে মানবেতর জীবনযাপন করছেন। করোনার এ ভয়াবহ পরিস্থিতিতে ঐতিহ্যবাহী এ পেশাকে বাচিয়ে রাখতে দ্রুত সীমিত পরিসরে সামাজিক দূরত্ব মেনে অনুষ্ঠান শুরুর নির্দেশনা  ডেকরেটর ও সাউন্ড সিস্টেমের মালিকদের জন্য স্বল্প সুদে ঋনের দাবী জানান তারা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology