আজ, শুক্রবার | ২৩শে অক্টোবর, ২০২০ ইং | বিকাল ৫:০২

ব্রেকিং নিউজ :
অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই মাগুরায় দুর্গাপূজা উপলক্ষে প্রয়াত মুক্তিযোদ্ধা ও সমাজসেবক সন্তোষ দত্ত স্মরণে বস্ত্র বিতরণ মানিলন্ডারিং প্রতারক চক্রের হোতা ছানোয়ার গ্রেপ্তার শালিখায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন মাগুরায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশু একাডেমির আলোচনা ও পুরস্কার বিতরণী মাগুরায় শেখ রাসেলের জন্মদিনে যুবলীগের পক্ষ থেকে শিশুদের জন্যে জরুরী ঔষধ ও খাবার বিতরণ মাগুরায় বেতন বৃদ্ধির দাবিতে পোস্টাল ইডি কর্মচারিদের মানববন্ধন ও বিক্ষোভ শেখ রাসেলের শুভ জন্মদিন মাগুরায় ৫৮৭ টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন চলছে মাগুরায় দুস্থ শিক্ষার্থীদের কম্পিউটার ও আইটি প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন
মাগুরায় নবগঙ্গা নদীতে ১১ ঘন্টা তল্লাশি চালিয়ে শিশু মাহিদের মরদেহ উদ্ধার

মাগুরায় নবগঙ্গা নদীতে ১১ ঘন্টা তল্লাশি চালিয়ে শিশু মাহিদের মরদেহ উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম  : মাগুরার নবগঙ্গা নদীতে দীর্ঘ ১১ ঘন্টা ডুবুরিদল তল্লাশি চালিয়ে রবিবার দুপুর ২ টার দিকে শিশু নাহিদের মরদেহ উদ্ধার করেছে। এ সময় শিশুটির শরীর নৌকায় শক্ত লাইলনের সুতায় বাঁধা ছিল।

গত ৭ অক্টোবর বুধবার সদর উপজেলার বারাশিয়া গ্রাম থেকে মজিরুল মোল্যার শিশু পুত্র মাহিদ (৭) নিখোঁজ হয়। হনুমান দেখানোর কথা বলে তারই প্রতিবেশি রোহান নামে এক কিশোর তাকে নবগঙ্গা নদীর বারাশিয়া এলাকায় নিয়ে নৌকায় বেঁধে জীবন্ত অবস্থায় পানিতে ডুবিয়ে দেয়। পরবর্তিতে শিশুটির বাবা মজিরুল মোল্যা মাগুরা সদর থানায় একটি জিডি করেন। ওই জিডির সূ্ত্র ধরে তল্লাশি চালিয়ে ঘাতক রোহান এবং তার বাবা ইমরান আলি আসলামকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে।

কয়েক বছর আগে তার বাবা-মা’কে গালমন্দ করেছিল শিশু মাহিদের বাবা। যে কারণেই প্রতিশোধ নিতে বাবার নির্দেশনা অনুযায়ী রোহান এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে পাঠিয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology