আজ, সোমবার | ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | সকাল ১১:০৪


মাগুরা মেডিকেল কলেজে অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেলেন মাগুরার কৃতি সন্তান

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার হাজীপুরের কৃতি সন্তান ডা. দীন উল ইসলাম মাগুরা মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন। ১০ অক্টোবর তিনি মাগুরা মেডিকেল কলেজে যোগদান করেছেন।

ডা. দীন উল ইসলাম সর্বশেষ যশোর মেডিকেল কলেজে হাসপাতালের সহযোগী অধ্যাপক ও মাইক্রোবায়োলজি বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

রাষ্ট্রপতির আদেক্রমে গত ২৯ সেপ্টেম্বর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য-শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ থেকে তাঁকে এ নিয়োগ দেওয়া হয়।

ডা. দীন উল ইসলাম ২০১২ সালে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সহকারি অধ্যাপক পদে যশোর মেডিকেল কলেজে যোগদান করেন। ২০১৩ সালে তিনি সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি হন।

ডা. দীন উল ইসলাম মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ থেকে ১৯৮৪ সালে কৃতিত্বের সাথে এইচএসসি পাশ করে বরিশাল মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সমাপ্ত করেন।

মাগুরা মেডিকেল কলেজে যোগদান করায় তাঁকে এফএম-৮৪ (ফ্রেন্ডস অফ মাগুরা) , মাগুরা ক্লাব লিমিটেড, সুরসপ্তকসহ বিভিন্ন সংগঠন অভিনন্দন জানিয়েছে।

ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে বরণ করে নিয়েছেন মেডিকেল কলেজের শিক্ষক-কর্মচারি, শিক্ষার্থি, মাগুরা সিভিল সার্জন এবং স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা- কর্মচারিরা।

উল্লেখ্য ২০১৮ সালে প্রতিষ্ঠিত মাগুরা মেডিকেল কলেজে প্রথম অধ্যক্ষ পদে নিয়োগ পান ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের প্রধান প্রফসের ডা. অলোক কুমার সাহা। এরপর দায়িত্বপ্রাপ্ত হন ডা. রতন কুমার সাহা। ডা. রতন কুমার সাহার স্থলাভিষিক্ত হলেন হাজীপুরের সন্তান ডা. দীন উল ইসলাম।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology