আজ, বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ৯:১৮

ব্রেকিং নিউজ :
নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণ, রেশনিং ব্যবস্থা চালুসহ বামজোটের নানা দাবি মহম্মদপুরে উপজেলা যুবলীগ নেতা-কর্মীরা কৃষকের ধান কাটছে যাত্রা শুরু করলো “তারুণ্যের জয়ধ্বনি” ই-লার্নিং ওয়েব পোর্টাল শ্রীপুরে রোজাদারের ঘরে ইফতার-মাস্ক পৌঁছে দিচ্ছে দেলোয়ারা বেগম ফাউন্ডেশন  মাগুরায় যুবলীগ নেতা তুহিনের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ফলাহার বিতরণ মাগুরায় গলায় ফাঁস নিয়ে স্কুল ছাত্রের মৃত্যু মাগুরায় সরকারি প্রণোদনার দাবিতে মটর শ্রমিকদের বিক্ষোভ মহান মে দিবসে মাগুরায় বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সমাবেশ শ্রীপুরে দরিদ্র কৃষকের ধান কাটছে উপজেলা কৃষকলীগ  মাগুরার সাবেক এমপি এটিএম ওয়াহ্হাব রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্ব পেলেন
অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই

অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই

মাগুরা প্রতিদিন ডটকম : অনুমোদনহীন আয়ুর্বেদিক ওষুধ তৈরির দায়ে তিনজনকে গ্রেফতার করেছে এনএসআই ও র‌্যাব-৪ এর সদস্যরা। বৃহস্পতিবার রাজধানীর একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পরে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত ন্যাচারাল রিসার্চ ল্যাবরেটরির মালিক এস এম গোলাম সাকলায়েনকে এক বত্সর, মার্কেটিং অফিসার অমিয়ম নন্দীকে তিন মাস এবং আজিজুল হাকিমকে এক মাস বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।

জানা গেছে , এনএসআইয়ের নগর অভ্যন্তরীন অপারেশন উইং দীর্ঘদিন যাবত অনুসন্ধান চালিয়ে আয়ুর্বেদিক ঔষধ কোম্পানি ন্যাচারাল রিসার্চ ল্যাবরেটরিতে অনুমোদনহীন প্রায় ২০ ধরনের ঔষধ তৈরির বিষয়টি নিশ্চিত হয়। এরপর বৃহস্পতিবার সকালে আয়ুর্বেদিক ঔষধ কোম্পানির অফিস, কারখানা এবং মালিকের বাসায় সকাল ১০ টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত র‌্যাব ও এনএসআই সদস্যরা যৌথ অভিযান চালায়।
এ সময় তারা ন্যাচারাল রিসার্চ ল্যাবরেটরিতে অনুমোদনহীন বিপুল পরিমাণ ঔষধ জব্দ করেন।

অভিযান শেষে প্রায় ৫০ লক্ষ টাকার ঔষধসহ বিভিন্ন ধরনের ঔষধ তৈরির সরঞ্জাম জব্দ করা হয় এবং ফ্যাক্টরি ও অফিস সিলগালা করে দেওয়া হয়েছে সূত্রটি নিশ্চিত করেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology