আজ, শুক্রবার | ২৭শে নভেম্বর, ২০২০ ইং | সকাল ১১:০৭

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরে মাস্ক ব্যবহার না করায় ১৫ জনকে জরিমানা স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে করোনামুক্ত খবর পাঠিকা লিনার রিক্সা-র‌্যালি ও মাস্ক বিতরণ মাগুরায় সর্বদলীয় সভায় জেলার পরিচয়বাহি নতুন স্মৃতিস্তম্ভের নকশা অনুমোদন বিএনপির কাজ ঘোলা পানিতে মাছ শিকার করা-সাইফুজ্জামান শিখর এমপি শালিখা প্রেসক্লাবের নতুন সভাপতি দীপক সম্পাদক তুহিন মাগুরার জাগলা গ্রামে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ মাগুরার ‘শেখ হাসিনা সেতু’ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কোন ষড়যন্ত্রে নেমেছেন মাদ্রাসা দখলদার মামুনুল হক? মাগুরার আলোকদিয়ার মোল্যাবাড়ির ছেলে সাদাতের নাম এখন বিশ্বের ঘরে ঘরে মাগুরায় শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবল ফাইনালে গাবতলা একাদশ চ্যাম্পিয়ন
অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই

অনুনমোদিত আয়ূর্বেদিক ঔষধসহ ৩ জনকে আটকের পর কারখানা সিলগালা করেছে র‌্যাব-এনএসআই

মাগুরা প্রতিদিন ডটকম : অনুমোদনহীন আয়ুর্বেদিক ওষুধ তৈরির দায়ে তিনজনকে গ্রেফতার করেছে এনএসআই ও র‌্যাব-৪ এর সদস্যরা। বৃহস্পতিবার রাজধানীর একটি বাসায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পরে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত ন্যাচারাল রিসার্চ ল্যাবরেটরির মালিক এস এম গোলাম সাকলায়েনকে এক বত্সর, মার্কেটিং অফিসার অমিয়ম নন্দীকে তিন মাস এবং আজিজুল হাকিমকে এক মাস বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।

জানা গেছে , এনএসআইয়ের নগর অভ্যন্তরীন অপারেশন উইং দীর্ঘদিন যাবত অনুসন্ধান চালিয়ে আয়ুর্বেদিক ঔষধ কোম্পানি ন্যাচারাল রিসার্চ ল্যাবরেটরিতে অনুমোদনহীন প্রায় ২০ ধরনের ঔষধ তৈরির বিষয়টি নিশ্চিত হয়। এরপর বৃহস্পতিবার সকালে আয়ুর্বেদিক ঔষধ কোম্পানির অফিস, কারখানা এবং মালিকের বাসায় সকাল ১০ টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত র‌্যাব ও এনএসআই সদস্যরা যৌথ অভিযান চালায়।
এ সময় তারা ন্যাচারাল রিসার্চ ল্যাবরেটরিতে অনুমোদনহীন বিপুল পরিমাণ ঔষধ জব্দ করেন।

অভিযান শেষে প্রায় ৫০ লক্ষ টাকার ঔষধসহ বিভিন্ন ধরনের ঔষধ তৈরির সরঞ্জাম জব্দ করা হয় এবং ফ্যাক্টরি ও অফিস সিলগালা করে দেওয়া হয়েছে সূত্রটি নিশ্চিত করেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology