আজ, সোমবার | ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | সকাল ১১:৪০


মাগুরার সাচানি গ্রামে অতর্কিত হামলায় মাসুদ নামে এক যুবক খুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের সাচানি গ্রামে অতর্কিত হামলায় মাসুদ মোল্যা (৩২) নামে এক যুবক খুন হয়েছে। সে ওই গ্রামের দাউদ মোল্যার ছেলে।

স্থানীয়রা জানায়, চেয়ারম্যান নির্বাচন নিয়ে এই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কবির হোসেন এবং সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। ইতোপূর্বে উভয় গ্রুপের মধ্যে একাধিক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রবিবার সকাল ১০টার দিকে সাবেক চেয়ারম্যান আবদুল মান্নান সমর্থক মাসুদ বাড়ির সামনে একটি দোকানে বসেছিল। এ সময় বর্তমান চেয়ারম্যান কবির গ্রুপের সদস্য কাজল তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। ঘটনার পর উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসাপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

অতর্কিত হামলার কারণে তার মৃত্যু হলেও ঠিক কী কারণে এবং কোন ঘটনার পরিপ্রেক্ষিতে এই হামলা চালানো হয়েছে সেটি জানাতে পারেন নি তার স্বজনরা।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবিব জানান, ঘটনার সংবাদ পাওয়ার পর আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি এই হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology