আজ, রবিবার | ২৯শে নভেম্বর, ২০২০ ইং | রাত ৪:৪০

ভক্তের মোবাইল ফোন ভেঙ্গে নতুন বিতর্কে সাকিব আল হাসান

ভক্তের মোবাইল ফোন ভেঙ্গে নতুন বিতর্কে সাকিব আল হাসান

মাগুরা প্রতিদিন ডটকম : ভক্তের মোবাইল ফোন আছড়ে ভেঙ্গে ফেলে নতুন বিতর্কের জন্ম দিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। বৃহস্পতিবার ভারতের কোলকাতা যাওয়ার পথে বেনাপোল চেকপোস্টে এই কাণ্ড ঘটিয়েছেন বলে জানা গেছে।

সূত্রটি জানায়, বৃহস্পতিবার দুপুরে তিনি বেনাপোল চেকপোস্ট দিয়ে তিনি ভারতে যান। ইমিগ্রেশন পেরিয়ে যাওয়ার সময় মোহাম্মদ সেক্টর নামে এক ভক্ত তাকে দেখে আবেগে আপলুত হয়ে পড়েন। কাছে গিয়ে নিজের মোবাইল ফোন উচিয়ে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। কিন্তু সাকিব আল হাসান এই ভক্তের মোবাইল ফোনটি কেড়ে নিয়ে ফ্লোরে আছড়ে ফেলেন। এতে ফোনটি ভেঙ্গে যাওয়ায় ওই ভক্ত মানসিকভাবে আঘাত পান।

সাকিব ভক্ত মোহাম্মদ সেক্টর বলেন, তাকে দেখে নিজেকে সামলাতে পারিনি। তার সঙ্গে ছবি তুলতে যাওয়া কি আমার অপরাধ? তিনি আমার ফোনটি উগ্র মেজাজে কেড়ে নেন। শুধু তাই নয় আছড়ে ভেঙ্গেও ফেলেন।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি আহসান হাবীব জানান, ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যবসায়িক কাজে ভারতে যাচ্ছেন। তবে বেনাপোলে এই অপ্রীতিকর ঘটনায় কোনো উত্তেজনা সৃষ্টি না হলেও সাকিব আল হাসানের বিরুদ্ধে স্থানীয়দের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology