আজ, শুক্রবার | ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং | সন্ধ্যা ৭:৪২

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাসদে যোগদান মাগুরায় সড়ক দূর্ঘটনায় দুই গৃহবধূ এবং এক পল্লি চিকিত্সকের মৃত্যু মাগুরায় বারাশিয়া গ্রামের অবৈধ ব্যাটারি কারখানা সিলগালা মাগুরায় “সাইবার নিরাপত্তা ও আমাদের ভবিষ্যত্”শীর্ষক সেমিনার সফল করোনাযোদ্ধা হিসেবে মানবাধিকার পুরস্কার পেলেন শ্রীপুর থানার ওসি সরকারি নিবন্ধনের অনুমোদন পেলো ‘মাগুরা প্রতিদিন ডটকম’ মাগুরায় হামলা-পালটা হামলার ঘটনায় এড. কল্লোলসহ ৪২ জনের নামে মামলা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ফতোয়াবাজির প্রতিবাদে মাগুরায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন মুসলিম বিশ্বের দেশে দেশে মসজিদের সামনেই ভাস্কর্য! মাগুরাবাসি আবার পাচ্ছে রেডক্রিসেন্টের চেয়ারম্যান
মাগুরার শালিখায় নিঁখোজ ব্যবসায়ির লাশ পুকুরে

মাগুরার শালিখায় নিঁখোজ ব্যবসায়ির লাশ পুকুরে

নিহত হাজী ইউনুসের স্বজনদের আহাজারি
নিহত হাজী ইউনুসের স্বজনদের আহাজারি

মাগুরা প্রতিদিন ডটকম : নিখোঁজের দুইদিন পর মাগুরার শালিখা উপজেলার কুশখালি গ্রামে পুকুর থেকে উদ্ধার হয়েছে হাজী ইউনুস (৬৫) নামে এক ব্যবসায়ির মরদেহ। রোববার দুপুরে শালিখা থানা পুলিশ ওই ব্যবসায়ির মরদেহ উদ্ধার করে। হাজী ইউনুস কুশখালি গ্রামের উজির বিশ্বাসের পুত্র।

এলাকাবাসি জানায়, দীর্ঘদিন ধরে কুশখালী গ্রামে শাখায়াত্ হোসেন ও গোলাম সরোয়ারের নেতৃত্বে সামাজিক দলাদলি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ২০১২ সালে সংঘটিত একটি হত্যা মামলার সাক্ষি দেওয়ার জন্য গত এক সপ্তাহ আগে প্রতিপক্ষ গোলাম সরোয়ারের সমর্থকেরা সাখায়াত হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনার জের ধরে এলাকায় উত্তেজনা চলছিল। এরই মধ্যে গত শুক্রবার থেকে শাখায়াত হোসেন সমর্থক কাঠ ব্যবসায়ি হাজী ইউনুস নিখোঁজ হন।

পরিবারের সদস্যরা জানান, দুইদিন নিখোঁজ থাকার পর রোববার দুপুর ২ টার দিকে বাড়ির পাশে নিজের পুকুরেই হাজী ইউনুসের লাশ ভেসে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে শালিখা থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত শালিখা থানার এসআই ফরিদ হোসেন জানান, নিহতের শরীরে ছোটখাট আঘাতের চিহৃ রয়েছে। ময়না তদন্তর পর মৃত্যুর কারণ জানা যাবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology