আজ, সোমবার | ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | দুপুর ১:৩৮


মাগুরায় শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবল ফাইনালে গাবতলা একাদশ চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শেখ রাসেল অনুর্ধ-১৫ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শুক্রবার বিকালে স্থানীয় নোমানী ময়দানে অনুষ্ঠিত হয়েছে। টুর্ণামেন্টে গাবতলা ফুটবল একাডেমী ৩-২ গোলে ডহরসিংড়া যুব উন্নয়ন সংঘ ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ।

তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার প্রথম আর্ধের ৭ মিনিটে ডহরসিংড়া ফুটবল দলের চৌকস খেলোয়াড় পারভেজ প্রথম গোলটি করে দলকে এগিয়ে নিয়ে যায়। পরে ২৬ মিনিটের মাথায় পাল্টা আক্রমন করে প্রতিপক্ষ দল গাবতলা ফুটবল দলের মুমিনুর ১টি গোল করে সমতা ফেরায়। দ্বিতীয় আর্ধের ৮ মিনিটে ডহর শিংরা দলের পারভেজ আরও ১টি গোল করে এগিয়ে নিলেও গাবতলা দলের জুবায়ের ও অনিক আরো ১টি করে গোল করে। নির্ধারিত খেলা শেষে গাবতলা ৩-২ গোলের ব্যবধানে বিজয়ী হয়। গাবতলা ফুটবল দলের ওবাইদুর টর্ণামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে ।

খেলা শেষে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন।

এ সময় মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, মাগুরা সোনালী অতীত ক্লাবের সভাপতি এ এস এম কামরুজ্জামান চাঁদ ও টুর্ণামেন্টের আহবায়ক সৈয়দ বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন ।

২ নভেম্বর থেকে শুরু হওয়া এ ফুটবল টুর্ণামেন্টে জেলার ১৬টি দল অংশ নেয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology