আজ, শুক্রবার | ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং | রাত ২:১৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় বারাশিয়া গ্রামের অবৈধ ব্যাটারি কারখানা সিলগালা মাগুরায় “সাইবার নিরাপত্তা ও আমাদের ভবিষ্যত্”শীর্ষক সেমিনার সফল করোনাযোদ্ধা হিসেবে মানবাধিকার পুরস্কার পেলেন শ্রীপুর থানার ওসি সরকারি নিবন্ধনের অনুমোদন পেলো ‘মাগুরা প্রতিদিন ডটকম’ মাগুরায় হামলা-পালটা হামলার ঘটনায় এড. কল্লোলসহ ৪২ জনের নামে মামলা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ফতোয়াবাজির প্রতিবাদে মাগুরায় স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন মুসলিম বিশ্বের দেশে দেশে মসজিদের সামনেই ভাস্কর্য! মাগুরাবাসি আবার পাচ্ছে রেডক্রিসেন্টের চেয়ারম্যান মাগুরায় জেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাগুরায় এনজিওর পক্ষ থেকে ৩৪৮ জন পরিচ্ছন্নতা কর্মীর মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ
মাগুরার জাগলা গ্রামে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

মাগুরার জাগলা গ্রামে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার জাগলা গ্রামে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে গণ ধর্ষণের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে সদর থানায় এ বিষয়ে অজ্ঞাত ৫ যুবককে আসামী করে মামলা দায়ের হয়েছে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, প্রতি বছর ধান কাটার মৌসুমে স্বামীর সাথে তিনি মজুর খাটতে মাগুরা আসেন ঝিনাইদহের শৈলকুপা থেকে। সারাদিন তারা গৃহস্থের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়ার পর ক্ষেতের পাশেই ঝুপড়ি বানিয়ে রাত্রি যাপন করেন।

তিনি জানান, শনিবার সারাদিন কাজ শেষে যথারীতি তারা জাগলা গ্রামের একটি মাঠের মধ্যে ঝুপড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। কিন্তু সন্ধ্যা ৭ টার দিকে অজ্ঞাত ৫ যুবক ওই ঝুপড়ির মধ্যে ঢুকে ধারালো অস্ত্র দেখিয়ে তার স্বামীকে ক্ষেতের পাশে নিয়ে যায়। সেখানে তাকে বেঁধে রেখে তারা ৪৫ বছর বয়সি এই নারীকে পালাক্রমে ধর্ষণ করে। তারা ফিরে যাওয়ার সময় এ বিষয়ে কাউকে কিছু না জানাতে হুমকিও দিয়ে যায়। কিন্তু এ ঘটনার পর তারা স্থানীয় গ্রামবাসিদের কাছে অভিযোগ করেন এবং তাদের পরামর্শে রবিবার দুপুরে মাগুরা সদর থানায় হাজির হয়ে মামলাটি দায়ের করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, থানায় লিখিত অভিযোগ পাওয়ার পর ওই নারীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। কিন্তু অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হলেও বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। আসামীদের গ্রেফতার করতে ইতোমধ্যেই পুলিশের অভিযান শুরু করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology