আজ, মঙ্গলবার | ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | সকাল ৯:৪৪


শালিখা প্রেসক্লাবের নতুন সভাপতি দীপক সম্পাদক তুহিন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শালিখা প্রেসক্লাবের নতুন কার্যকরি কমিটি গঠিত হয়েছে। দীপক চক্রবর্তীকে সভাপতি ও তুহিন ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

শনিবার রাতে শালিখার আড়পাড়ায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সর্বসম্মতভাবে গঠিত কমিটির উপদেষ্টা নির্বাচন করা হয়েছে প্রবীন সাংবাদিক লক্ষ্মণ চন্দ্র মন্ডলকে।

শালিখা প্রেসক্লাবের নব গঠিত কমিটির অন্যান্যরা হচ্ছেন সহ-সভাপতি এডভোকেট দেবব্রত দে ও শহিদুজ্জামান চাঁদ, শিশির সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল মোল্যা, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক, প্রচার সম্পাদক সুব্রত বিশ্বাস, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ বাবুল মোস্তফা, তথ্য ও গবেষণা সম্পাদক আবু হুরাইরা, কোষাধ্যক্ষ বাবুল মোস্তফা, যুব ও ক্রীড়া সম্পাদক মুন্সী হাসানুজ্জামান তুষার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মুন্সী হাবিবুল্লাহ এবং কার্যকরি সদস্য যথাক্রমে মো: মনিরুজ্জামান, আবু হুরাইয়া, শাহিনুর রহমান, রাতুল রায়হান, কুতুবুল আলম শানু, মনিরুল ইসলাম ও পিয়াস।

নব নির্বাচিত সভাপতি দৈনিক ভোরের কাগজের মাগুরা জেলা প্রতিনিধি দীপক চক্রবর্তী বলেন, শালিখা প্রেসক্লাব মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী ঐতিহ্যবাহি একটি প্রতিষ্ঠান। সাংবাদিকদের অধিকার সংরক্ষণে কার্যকর ভূমিকা পালনের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি দীর্ঘদিনের লালিত ঐতিহ্য ধরে রাখতে সক্ষম হবে বলে বিশ্বাস করি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology