আজ, বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | দুপুর ২:৫৮

ব্রেকিং নিউজ :
মহম্মদপুরে উপজেলা যুবলীগ নেতা-কর্মীরা কৃষকের ধান কাটছে যাত্রা শুরু করলো “তারুণ্যের জয়ধ্বনি” ই-লার্নিং ওয়েব পোর্টাল শ্রীপুরে রোজাদারের ঘরে ইফতার-মাস্ক পৌঁছে দিচ্ছে দেলোয়ারা বেগম ফাউন্ডেশন  মাগুরায় যুবলীগ নেতা তুহিনের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ফলাহার বিতরণ মাগুরায় গলায় ফাঁস নিয়ে স্কুল ছাত্রের মৃত্যু মাগুরায় সরকারি প্রণোদনার দাবিতে মটর শ্রমিকদের বিক্ষোভ মহান মে দিবসে মাগুরায় বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সমাবেশ শ্রীপুরে দরিদ্র কৃষকের ধান কাটছে উপজেলা কৃষকলীগ  মাগুরার সাবেক এমপি এটিএম ওয়াহ্হাব রেডক্রিসেন্ট সোসাইটির দায়িত্ব পেলেন মাগুরায় ডিসির কাছে শ্রমজীবীদের জন্যে অর্থ ও খাবার দাবি করেছে বাসদ
মাগুরায় সড়ক দূর্ঘটনায় দুই গৃহবধূ এবং এক পল্লি চিকিত্সকের মৃত্যু

মাগুরায় সড়ক দূর্ঘটনায় দুই গৃহবধূ এবং এক পল্লি চিকিত্সকের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শুক্রবার সড়ক দূর্ঘটনায় স্বর্ণলতা মজুমদার (২৫) ও সাথি মজুমদার (৩৫) নামে দুই গৃহবধূ এবং  আহাদ আলি মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিত্সকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানায়, শালিখার থৈপাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী স্বর্ণলতা, ভাইয়ের স্ত্রী সাথি মজুমদারকে নিয়ে একটি অটো করে মাগুরার রামনগর এলাকায় এক নিকটাত্মিয়ের বাড়িতে যাচ্ছিলেন। বিকাল সাড়ে ৩টার দিকে তারা মাগুরা-ফরিদপুর সড়কের ঠাকুরবাড়ি এলাকায় পৌঁছে অটো থেকে নামার পর রাস্তার পাশেই দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকাগামী সবজি বোঝায় একটি ট্রাক অন্য একটি অটোকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে ট্রাকের নীচে চাপা পড়ে স্বর্ণলতা, সাথি এবং একই পরিবারের সেতু এবং অপর্ণা।

ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণলতা মজুমদার এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সাথি মজুমদারের মৃত্যু হয়।

দূর্ঘটনায় আহত সেতু মজুমদার ও অপর্না মজুমদারকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিত্সা দেয়া হচ্ছে।

রাজবাড়ির বালিয়াকান্দি একটি বিয়ের অনুষ্ঠান শেষে তারা নিজ গ্রামে ফেরার আগে মাগুরার রামনগর স্বর্ণলতার ফুফু বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু পথেই তারা দূর্ঘটনার শিকার হন বলে নিহতদের পরিবারের সদস্যরা জানান।

এদিকে আহাদ আলি মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিত্সক সকালে মহম্মদপুুর উপজেলার রাজাপুর এলাকায় নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। তার বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া এলাকায়।

মাগুরার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, এ ঘটনায় থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology