আজ, বৃহস্পতিবার | ২৮শে জানুয়ারি, ২০২১ ইং | সন্ধ্যা ৬:৫৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় পরিবহনে তল্লাশি চালিয়ে  ২শত কচ্ছপ উদ্ধার মাগুরায় ৩০ হকি প্রশিক্ষণার্থিকে সনদপত্র বিতরণ অপরাধি এবং আশ্রয়-প্রশ্রয়দাতাদের জন্যে মাগুরা পুলিশ সুপারের হুসিয়ারি বার্তা মাগুরায় পথশিশুদের মধ্যে ‘আমাদের মালিবাগ’ সংগঠনের কম্বল বিতরণ শীতার্তদের মধ্যে গ্রীণ ভয়েস মাগুরা’র কম্বল বিতরণ মাগুরায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিএনসিসির সপ্তাহব্যাপী স্বাস্থ্যসেবা কার্যক্রম মাগুরায় নিরাপদ সবজি বিক্রয় কেন্দ্রের উদ্বোধন মাগুরায় তামাক নিয়ন্ত্রণ আইন লঙ্ঘনের বিরুদ্ধে মতবিনিময় সভা ৫ দফা বাস্তবায়নের দাবিতে মাগুরায় এইচএসসি পরীক্ষার্থীদের মানববন্ধন মাগুরায় মোটরসাইকেলসহ চোর চক্রের হোতা দিরাজ গ্রেপ্তার
মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৯ জয়িতাকে সংবর্ধনা

মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৯ জয়িতাকে সংবর্ধনা

মাগুরা প্রতিদিন ডটকম: মাগুরায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে জেলার ৯ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে ।

বুধবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিত জয়িতাদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

মাগুরা জেলা প্রশাসক ড.আশরাফুল আলমের সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুলিয়া সুকায়না, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আওয়াল ও সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কাজি শামসুজ্জামান।

এবার “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কর্মসূচীর আওতায় জেলা ও উপজেলা পর্যায়ে ২০২০-২১ অর্থবছরে মনোনীত হয়েছেন ৯ জন।

জেলা পর্যায়ে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী জয়িতা হচ্ছেন মনিরা পারভীন, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী চপলা রাণী, সফল জননী মোছা: রোকেয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী শাহিনুর বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নির্বাচিত জয়িতা শিখা রাণী বিশ্বাস।

অন্যদিকে সদর উপজেলা পর্যায়ে নির্বাচিত হয়েছেন ৪ জন নারী। তারা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী সুচিত্রা রানী বসাক, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী চপলা রানী, সফল জননী বীনা রানী বিশ্বাস ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী সীমা খাতুন।

জেলা প্রশাসনের সহযোগিতায় মহিলা বিষয়ক অধিদপ্তর মাগুরার আয়োজনে এ অনুষ্ঠানে সরকারি, বে-সরকারি কর্মকর্তা, বিভিন্ন নারী সংগঠনের নেত্রী ও সুধীজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology