আজ, সোমবার | ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ১২:২১

ব্রেকিং নিউজ :

দীপ্ত টিভি’র সাংবাদিক ও ক্যামেরা পারসনের উপর হামলার প্রতিবাদে মাগুরায় মানববন্ধন

মাগুরা প্রতিদিন ডটকম : কুষ্টিয়ায় সংবাদ সংগ্রহকালে দীপ্ত টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার ও ক্যামেরা পারসন  হারুন-উর রশিদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মাগুরায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের সদর হাসপাতালের সামনে এ মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, যুগান্তর ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিক আবু বাসার আখন্দ, এনটিভি’র শফিকুল ইসলাম শফিক ও দীপ্ত টেলিভিশনের মাগুরা প্রতিনিধি কাশেমুর রহমান শ্রাবণ প্রমুখ।

মানববন্ধনে দীপ্ত টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার ও ক্যামেরাম্যান হারুন উর রশিদের উপর হামলার তীব্র নিন্দা জানানো হয় এবং এ ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবী জানান বক্তারা।

৫ নভেম্বর রাত ৯ টার দিকে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ এর নেতৃত্বে তার অনুসারীরা এস বি ডিলাক্স এর গাড়ী ও কাউন্টার ভাংচুর করে। এ সময় সংবাদ সংগ্রহ করতে গেলে বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার ও ক্যামেরাপার্সন হারুনের উপর তারা হামলা চালায়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology