আজ, রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ১১:২৫

ব্রেকিং নিউজ :

মাগুরা হাসপাতালে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত হাইফ্লো নেজাল ক্যানোলা মেশিনের উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে কোভিড-১৯ ইউনিটের জন্যে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত হাইফ্লো অক্সিজেন ন্যাজাল ক্যানোলা মেশিনের শুভ উদ্বোধন করা হয়েছে। করোনা আক্রান্ত রোগীদের পাশাপাশি সাধারণ রোগীদের চিকিত্সায় সহায়ক অত্যাবশ্যকীয় এই ক্যানোলা মেশিনের শুভ উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর।

এ উপলক্ষে সোমবার সকালে মাগুরা সিভিল সার্জন কার্যালয়ে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার স্বপন কুন্ডুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা, মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আফাজ উদ্দিন, মাগুরা পৌর মেয়র জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক খুরশীদ হায়দার টুটুল, স্বাধীনতা চিকিত্সক পরিষদের সভাপতি ডাক্তার তারিফুজ্জামান, মাগুরা মেডিকেল কলেজের শিক্ষক আবদুল্লাহ হেল কাফি, ডাক্তার সফিউর রহমান, মেডিকেল অফিসার জয়ন্ত কুন্ডু, সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে সংযুক্তির লক্ষ্যে বরাদ্দকৃত হাইফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন উন্মুক্ত করেন।

এ সময় প্রধান অতিথি জানান, মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তায় মাগুরার স্বাস্থ্য বিভাগকে আরও উন্নত এবং যুগোপযোগী করে তুলতে তিনি বদ্ধ পরিকর। জেলার সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মাগুরা মেডিকেল কলেজের শিক্ষক, ২৫০ শয্যা হাসপাতালের সকল চিকিত্সক এবং জেলা স্বাস্থ্যবিভাগের সকলেরই আন্তরিক সহযোগিতা পাবার প্রত্যাশা ব্যক্ত করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রাপ্ত এই হাইফ্লো অক্সিজেন ন্যাজাল ক্যানোলা মেশিন ৩টি মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাইয়ে সংযুক্তির মাধ্যমে সাধারণ রোগীদের পাশাপাশি কোভিড-১৯ ইউনিটের রোগীদের সেবা দেয়া সম্ভব হবে বলে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology