আজ, বৃহস্পতিবার | ২১শে জানুয়ারি, ২০২১ ইং | দুপুর ১:১৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় করোনা মোকাবেলায় প্রবাসী যুবলীগ নেতা রফিকুল হককে সংবর্ধনা মাগুরা প্রেসক্লাবে শীতার্ত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ মাগুরায় আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের মৃত্যুবার্ষিকী পালিত মুজিব শতবর্ষ উপলক্ষে মাগুরায় ১১৫ ভুমিহীন পাচ্ছে নতুন ঘর মাগুরা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের ১ম মৃত্যুবার্ষিকীতে দলীয় কর্মসূচি গ্রহণ মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে কোষাধ্যক্ষ পদে জাসদ নেতা মিজানের বিজয় মাগুরা পৌরসভা নির্বাচনে কে পেলেন কত ভোট মাগুরায় আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগপন্থীদের বিজয় মাগুরা পৌরসভায় বিশাল ব্যবধানে জয় পেলেন খুরশীদ হায়দার টুটুল ইভিএমে ভোটগ্রহণ একটি স্মার্ট পদ্ধতি-এমপি শিখর
আগামি নির্বাচনে বিএনপিকে হোয়াইট ওয়াশ হতে হবে-এমপি সাইফুজ্জামান শিখর

আগামি নির্বাচনে বিএনপিকে হোয়াইট ওয়াশ হতে হবে-এমপি সাইফুজ্জামান শিখর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, গত নির্বাচনে ৭টি আসন পেয়েছেন। যদি সঠিক রাজনীতিতে না আসেন, যদি মানুষের হৃদয়ের কথা বুঝতে ব্যর্থ হন, যদি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেন তাহলে ইনশাআল্লাহ ২০২৩ সালের নির্বাচনে হোয়াইট ওয়াশ হতে হবে।

৩০ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামীলীগ ঘোষিত গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বুধবার দুপুরে মাগুরা নোমানি ময়দানের জনসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

মাগুরা জেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আফম আবদুল ফাত্তাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহ-সভাপতি মুন্সি রেজাউল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, এডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুজ্জামান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আশরাফুল ইসলাম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, পৌর আওয়ামীলীগ সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, যুবলীগ আহ্বায়ক ফজলুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক শেখ সালাহউদ্দিন, কৃষকলীগ সভাপতি মইনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান বিপু, জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদি হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

মাগুরা জেলা আওয়ামীলীগ আয়োজিত গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে আখ্যা পাওয়া ৩০ ডিসেম্বরের এ জনসভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে প্রধান অতিথি এডভোকেট সাইফুজ্জামান শিখর বিএনপি’র জ্বালাও পোড়াও রাজনীতির সমালোচনা করে বক্তব্য রাখেন।

বিএনপি নেত্রি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, মুখে দেশপ্রেমের কথা বলেন। তাহলে কেনো মানুষ পুড়িয়ে মেরেছেন? আপনারা ক্ষমতায় এসেছেন একাত্তরের পরাজিত শক্তিকে প্রতিষ্ঠিত করতে। যখন স্বাধীনতা বিরোধী মতিউর রহমান নিজামি আর মুজাহিদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দেন তখন কোথায় থাকে আপনার সেই দেশপ্রেম?

এমপি সাইফুজ্জামান শিখর বলেন, এই দেশের মানুষ স্বাধীনতার সুফল ভোগ করছে। খালেদা জিয়া দুই পুত্রের মাধ্যমে দেশের অর্থ বিদেশে পাচার করেছে। আমরা সেই অর্থ ফেরত এনেছি। আপনারা দেশের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র করেছেন। কিন্তু ব্যর্থ হয়েছেন। হেফাজত দিয়েও চেষ্টা করে পরাজিত হয়েছেন। আপনারা পরাজিত হতেই থাকবেন।

উপস্থিত নেতা-কর্মী এবং সাধারণ জনগণকে উদ্দেশ্য করে তিনি বলেন, ক্ষমতা মানুষকে প্রভূত্ব দেয় না। ক্ষমতা মানুষকে সেবা করবার জন্যে। আমরা ক্ষমতায় এসেছি এই দেশের মানুষকে সেবা করার জন্যে। এদেশের মানুষ আওয়ামীলীগকে নিয়ে স্বপ্ন দেখে। যে আশা নিয়ে আপনারা ২০১৮ সালের ৩০ ডিসেম্বর আমাকে নির্বাচিত করেছেন আমি যেনো আপনাদের সেই স্বপ্নের বাস্তবায়ন করতে পারি।

নোমানি ময়দানের বিশাল জনসভার আগে জেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ এবং ছাত্রলীগের নেতৃত্বে খণ্ড খণ্ড মিছিল শহর প্রদক্ষিণ করে নোমানি ময়দানের সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রধান অতিথি বক্তব্যের শুরুতেই এসব মিছিলের নেতৃত্বদানকারীদের শুভেচ্ছা জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology