আজ, রবিবার | ২৪শে জানুয়ারি, ২০২১ ইং | রাত ১:৩৫

ব্রেকিং নিউজ :
পিএসসিতে নিয়োগ পেলেন মাগুরার সন্তান ডা. উত্তম কুমার মাগুরায় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের হুইল চেয়ার ও হিয়ারিং এইড বিতরণ মাগুরায় এসএসসি বন্ধন-২০০১ এর কম্বল বিতরণ সকল শিক্ষা ফি মওকুফের দাবি জানিয়েছে মাগুরা ছাত্রফ্রন্ট ভূমিহীন ও গৃহহীনদের জন্যে প্রধানমন্ত্রীর উপহার বিষয়ে মাগুরা জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং মাগুরায় করোনা মোকাবেলায় প্রবাসী যুবলীগ নেতা রফিকুল হককে সংবর্ধনা মাগুরা প্রেসক্লাবে শীতার্ত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ মাগুরায় আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের মৃত্যুবার্ষিকী পালিত মুজিব শতবর্ষ উপলক্ষে মাগুরায় ১১৫ ভুমিহীন পাচ্ছে নতুন ঘর মাগুরা আওয়ামীলীগ সভাপতি তানজেল হোসেন খানের ১ম মৃত্যুবার্ষিকীতে দলীয় কর্মসূচি গ্রহণ
রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার পেলো ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস

রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার পেলো ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৮ অর্জন করেছে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড। বৃহত্ শিল্প ক্যাটাগরিতে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস দ্বিতীয় পুরস্কার লাভ করে।

গত ২৮ ডিসেম্বর শিল্পমন্ত্রী নূুরুল মজিদ মাহমুদ হূমায়ূন এমপি রাজধানীর হোটেল সোনারগাঁওতে আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের শীর্ষ নির্বাহীদের হাতে এই পুরস্কার তুলে দেন।

ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুক্তাদিরের পক্ষে ইনসেপ্টার প্রশাসন প্রধান জাহিদুল আলম শিল্পমন্ত্রী নূুরুল মজিদ মাহমুদ হূমায়ূন এমপির হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন।

এই ক্যাটাগারিতে প্রথম পুরস্কার পেয়েছে ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো বাংলাদেশ। যৌথভাবে তৃতীয় হয়েছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ ও এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং।

প্রতিবছর শিল্প মন্ত্রণালয় থেকে বৃহত্, মাঝারি, ক্ষুদ্র, কুটির, মাইক্রো ও হাইটেক ক্যাটাগরিতে শিল্পে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার প্রদান করা হয়ে থাকে। ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লি. বাংলাদেশ ঔষধ শিল্পের একটি অন্যতম প্রতিষ্ঠান। ১৯৯৯ সালে ইনসেপ্টা মানসম্মত ঔষধ উত্পাদনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করে। বর্তমানে ইনসেপ্টা দেশের ঔষধের অভ্যন্তরীণ চাহিদা মেটানোর পাশাপাশি বিশ্বের ৬৭টিরও অধিক দেশে ঔষধ রপ্তানি করছে। মান সম্মত ঔষধ ও জীবনরক্ষাকারী ভ্যাকসিন উত্পাদনের পাশাপাশি ইনসেপ্টা ডায়াপার, হসপিটাল সাপ্লাই প্রোডাক্টস ও বায়োহাইজেনিক ইকুয়িপমেন্টস উত্পাদনে সফল ভূমিকা পালন করছে। একই সাথে দেশের আর্থ-সামাজিক উন্নয়নেও ভূমিকা রেখে চলেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology