আজ, শনিবার | ৬ই মার্চ, ২০২১ ইং | বিকাল ৫:০৩

ব্রেকিং নিউজ :
নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা মাগুরায় “নিগড়” এবং “ইচ্ছে ঘুড়ি”র প্রকাশনা উৎসব মাগুরায় সড়ক দূর্ঘটনায় পিকআপ চালক নিহত মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা
মাগুরায় করোনা মোকাবেলায় প্রবাসী যুবলীগ নেতা রফিকুল হককে সংবর্ধনা

মাগুরায় করোনা মোকাবেলায় প্রবাসী যুবলীগ নেতা রফিকুল হককে সংবর্ধনা

মাগুরা প্রতিদিন ডটকম : করোনা পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ সহায়তাসহ সামাজিক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখায় প্রবাসী সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সভাপতি রফিকুল হক মিয়াকে সংবর্ধনা দিয়েছে মাগুরার আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থা।

বুধবার দুপুরে মাগুরার শ্রীপুরে খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি জাহিদুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন খামারপাড়া আলিম মাদরাসার অধ্যক্ষ শফিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, দৈনিক যুগান্তর ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধি আবু বাসার আখন্দ, এসএ টিভি’র মাগুরা প্রতিনিধি রূপক আইচ।

অনুষ্ঠানে সমাজহিতৈষি সংযুক্ত আরব আমিরাত প্রবাসী রফিকুল হক মিয়াকে সংবর্ধনার পাশাপাশি করোনা মোকাবেলায় অংশগ্রহণকারী স্থানীয় ৮ সাংবাদিক, উপজেলার ৮ টি ইউনিয়নের ১৩৮ জন স্বেচ্ছাসেবককে সম্মাননা জানানো হয়।

আলোচনা শেষে সংবর্ধিত বিশিষ্ট সমাজসেবক রফিকুল হক মিয়া জানান, বৈশ্বিক মহামারী করোনার শুরুতে যখন বিশ্বের মানুষ আতঙ্কে ঘর থেকে বের হতো না, তখন শ্রীপুর উপজেলার স্বেচ্ছাসেবকরা দিন-রাত পরিশ্রম করে অসহায় দরিদ্র মানুষের বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দিয়েছে। আমার পাশাপাশি তাদেরকেও এলাকাবাসি সম্মাননা জানিয়েছে দেখে ভালো লাগছে।

সমাজের বিত্তবান মানুষেরা এইভাবে অন্যের কষ্ট লাঘবে এগিয়ে আসলে এই দেশটি একদিন সত্যিকারের সোনারবাংলায় রূপ নেবে বলেও তিনি মন্তব্য করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology