আজ, বৃহস্পতিবার | ৪ঠা মার্চ, ২০২১ ইং | সকাল ৮:৩২

ব্রেকিং নিউজ :
মাগুরায় স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও অগ্নিঝরা মার্চ স্মরণে জাসদের পতাকা মিছিল মাগুরার দারিয়াপুর মেহগনি বাগান থেকে অজ্ঞাত ব্যক্তির দগ্ধ লাশ উদ্ধার মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক সাকিবের আইপিএল নিয়ে মাগুরাতেও আলোচনা সমালোচনা মাগুরা মর্গে সালমার লাশ-পালিয়েছে শ্বশুরবাড়ির লোকেরা মাগুরায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার এবং চেক বিতরণ মাগুরায় জাসদের ৫০ কর্মসূচি ঘোষণা মাদক ছাড়তে বলায় বরুণাতৈল গ্রামের আকামত মোল্যাকে খুন মাগুরায় বরুণাতৈল গ্রামে প্রতিবেশির ছুরিকাঘাতে কৃষক খুন মাগুরায় পিকআপের ধাক্কায় বৃদ্ধ ভ্যানচালকের মৃত্যু
মাগুরায় শুক্রবার বিকালে ফ্রিজার ভ্যানে পৌঁছেছে বহুকাঙ্খিত ভ্যাকসিন

মাগুরায় শুক্রবার বিকালে ফ্রিজার ভ্যানে পৌঁছেছে বহুকাঙ্খিত ভ্যাকসিন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পৌঁছেছে বহু প্রতিক্ষিত কোভিড-১৯ ভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন। বাংলাদেশ সরকারের বন্ধুপ্রতিম রাষ্ট্র ভারতের দেয়া উপহারের অংশ হিসেবে প্রথম দফায় ২৪ হাজার ডোজের ২ হাজার ৪ শত ভায়াল ভ্যাকসিন শুক্রবার বিকালে মাগুরা স্বাস্থ্য বিভাগের কাছে পৌঁছে দেয়া হয়েছে।

বিকাল সাড়ে ৩ টায় বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ডেপুটি ডিসট্রিবিউশন ম্যানেজার কামরুল আহসান জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে মাগুরার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাক্তার রোজোয়ান আহমেদের হাতে এসব ভ্যাকসিন তুলে দেন।

ভ্যাকসিনের দায়িত্ব বুঝে নেওয়ার পর সেগুলো নির্দিষ্ট স্টোর রুমে সংরক্ষণ করা হচ্ছে।

মাগুরার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাক্তার রেজোয়ান আহমেদ বলেন, বন্ধুপ্রতিম রাষ্ট্র ভারত বাংলাদেশ সরকারকে উপহার হিসেবে ২০ লক্ষ ডোজ ভ্যাকসিন দিয়েছে। তার থেকে ২৪ হাজার ডোজের ভ্যাকসিন বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পক্ষ থেকে শুক্রবার বিকালে ফ্রিজার ভ্যানে করে আমাদের কাছে পৌঁছে দেয়া হয়েছে।

পরবর্তি নির্দেশনা পাওয়ার পর মাগুরায় ভ্যাকসিন প্রদানের কার্যক্রম শুরু করা হবে। সেই পর্যন্ত সকলকে ধৈর্য্য ধারণের জন্যে তিনি অনুরোধ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology