আজ, বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ ইং | সকাল ৮:২০

ব্রেকিং নিউজ :
বিয়ে করতে ব্যর্থ হয়ে গৃহস্থের গবাদি পশুর সঙ্গে শত্রুতা!

বিয়ে করতে ব্যর্থ হয়ে গৃহস্থের গবাদি পশুর সঙ্গে শত্রুতা!

মাগুরা প্রতিদিন ডটকম : মেয়ে বিয়ে দিতে রাজি না হওয়ায় এক কৃষক পরিবারের দুটি গরুকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি মাগুরার শালিখা উপজেলার শ্রীহট্ট গ্রামে।

শ্রীহট্ট গ্রামের ক্ষতিগ্রস্ত কৃষক জানান, বৃহস্পতিবার সকালে তাদের গোয়ালে থাকা দুটি গরুর আকস্মিক মৃত্যু হয়। এ সময় গোয়ালের মধ্যে কীটনাশক মিশ্রিত কলা পাওয়া যায়। বিষাক্ত এই কলা খেয়েই গরু দুটির মৃত্যু হয়েছে বলে তারা ধারণা করছেন।

তিনি অভিযোগ করেন, বেশ কিছুদিন ধরে পুখুরিয়া গ্রামের রুবেল নামে এক বখাটে যুবক তাদের পরিবারের স্কুল পড়ুয়া মেয়েটিকে রাস্তাঘাটে বিয়ের প্রস্তাব নিয়ে নানাভাবে বিরক্ত করে আসছিল। এ ঘটনা জানার পর রুবেলকে সাবধান করে দেয়া হয়। কিন্তু এতে সে ক্ষুব্ধ হয়ে তাদের পরিবারের ক্ষয়ক্ষতি করবে বলে হুমকি দেয়।

এদিকে বৃহস্পতিবার দুটি মূল্যবান গরুর আকস্মিক মৃত্যুর ঘটনায় ওই বখাটে যুবক রুবেলের সম্পৃক্ততা রয়েছে বলে তারা ধারণা করছেন।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, বিষক্রিয়ায় গরু দুটির মৃত্যু হয়েছে কিনা ল্যাবরেটরি পরীক্ষার পর সেটি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology