আজ, মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ২:৪০

ব্রেকিং নিউজ :
মাগুরায় ৩৩৩ গ্রাম পুলিশের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ মাগুরায় ৮ দফা নিয়ে দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর মানববন্ধন সমাবেশ শতখালিতে নির্বাচিত তৃতীয় লিঙ্গের কোকিলা মানুষে মানুষে বৈষম্য দূর করতে চান মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের নতুন সম্পাদক উজ্জ্বল দত্ত মাগুরায় জমির জন্যে বাবার কবজি কাটা পাষণ্ড সন্তানকে গ্রেফতার মহম্মদপুরে ৪টিতে আ’লীগ ৪টিতে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত শালিখায় ৭টি ইউনিয়নের মধ্যে ৫টিতে আ’লীগ প্রার্থী বিজয়ী রবিবার মহম্মদপুর ও শালিখা উপজেলার ১৫ ইউনিয়নের নির্বাচন মাগুরায় আছাদুজ্জামান একাডেমিকে হারিয়ে মুসলিম স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন মাগুরায় দ্রুত সেবা পেতে ডিসি অফিসে কিয়স্ক মেশিন স্থাপন

মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সার্কিট হাউজের সামনে জেলা প্রশাসকের কার্যালয়ের জিপের আঘাতে মারাত্মকভাবে জখম তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় মাগুরা সদর থানায় অভিযোগ করেছেন দূর্ঘটনায় আহত তৌহিদুলের বড় ভাই জাহিদুল ইসলাম।

মাগুরা শহরের শিবরামপুর গ্রামের কুতুব উদ্দিন শেখের ছেলে জাহিদুল ইসলাম জানান, ২৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে তার ছোট ভাই তৌহিদুল নিজের ব্যবহৃত মটর সাইকেল চালিয়ে সাজিয়াড়া এলাকা থেকে ফিরছিলেন। পথে মাগুরা সার্কিট হাউজের সামনে পৌঁছলে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে ব্যবহৃত মিটসুবিসি পাজেরো (ঢাকা-মেট্রো-ঘ-১১ ৯৬৫৭) গাড়িটি সজোরে মটর সাইকেলটিকে আঘাত করে। এতে মারাত্মকভাবে আহত হয় তৌহিদুল। এ ঘটনার পর এলাকাবাসি গুরুতর জখম অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে।

দরিদ্র পরিবারের সন্তান তৌহিদুল মাথায় ২২টি সেলাই নিয়ে গুরুতর অসুস্থ্য অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তবে ঘটনার পর তৌহিদুলের পরিবারের পক্ষ থেকে বিচার চেয়ে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্বরত এনডিসি আল এমরানের সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি আমলে নেননি বলে জানান জাহিদুল ইসলাম।

জাহিদুল বলেন, মাগুরা শহরের নিজনান্দুয়ালি গ্রামের রনি নামে এক যুবক বেপরোয়াভাবে মিটসুবিসি পাজেরো (ঢাকা-মেট্রো-ঘ-১১-৯৬৫৭) গাড়িটি দিয়ে আঘাত করায় তার ভাই মারাত্মকভাবে জখম হয়েছে। এ বিষয়ে এনডিসি’র কাছে অভিযোগ দিলে তিনি কোনো প্রকার গুরুত্ব না দেয়ায় থানায় অভিযোগ করতে বাধ্য হয়েছি।

থানায় অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করেছেন ঘটনাটির তদন্তকারী কর্মকর্তা আলমগির হোসেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology