আজ, মঙ্গলবার | ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ১:৪৮

ব্রেকিং নিউজ :
মাগুরায় ৩৩৩ গ্রাম পুলিশের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ মাগুরায় ৮ দফা নিয়ে দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর মানববন্ধন সমাবেশ শতখালিতে নির্বাচিত তৃতীয় লিঙ্গের কোকিলা মানুষে মানুষে বৈষম্য দূর করতে চান মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের নতুন সম্পাদক উজ্জ্বল দত্ত মাগুরায় জমির জন্যে বাবার কবজি কাটা পাষণ্ড সন্তানকে গ্রেফতার মহম্মদপুরে ৪টিতে আ’লীগ ৪টিতে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত শালিখায় ৭টি ইউনিয়নের মধ্যে ৫টিতে আ’লীগ প্রার্থী বিজয়ী রবিবার মহম্মদপুর ও শালিখা উপজেলার ১৫ ইউনিয়নের নির্বাচন মাগুরায় আছাদুজ্জামান একাডেমিকে হারিয়ে মুসলিম স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন মাগুরায় দ্রুত সেবা পেতে ডিসি অফিসে কিয়স্ক মেশিন স্থাপন

নতুন বাংলাদেশ তৈরির আহ্বান জানিয়েছেন জামায়াতের বহিস্কৃত কেন্দ্রীয় নেতা

মাগুরা প্রতিদিন ডটকম : বাংলাদেশকে নতুন করে বিনির্মাণের আহ্বান জানিয়েছেন ‘আমার বাংলাদেশ পার্টি’র কেন্দ্রীয় সদস্য সচিব মজিবুর রহমান মনজু। তিনি দুই বছর আগে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য পদ থেকে বহিস্কৃত নেতা।

শুক্রবার বিকালে মাগুরায় সৈয়দ আতর আলি গণগ্রন্থাগার মিলনায়তনে জামায়াতে ইসলামীর বহিস্কৃত ওই নেতা আমার বাংলাদেশ পার্টির পক্ষ থেকে “মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী-আমাদের প্রত্যাশা ও প্রাপ্তি”-শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ এবং বিএনপি’র রাজনীতির সমালোচনা করে নতুন বাংলাদেশ বিনির্মাণের এই আহ্বান জানান।

আমার বাংলাদেশ পার্টি’র মাগুরা জেলা সমন্বয়ক ইমরান নাজির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মজিবুর রহমান মনজু দেশের স্বাধীনতা যুদ্ধের সবর্ণ জয়ন্তির উপর বক্তব্য দিতে গিয়ে আওয়ামীলীগ বিএনপি’র নানা দূর্ণীতির বিষয় তুলে ধরেন।

তিনি বলেন, তারা গত ৫০ বছরে এদেশের মানুষকে ব্যবহার করে ক্ষমতায় গিয়েছে। কিন্তু কেউ রাষ্ট্রকে বদলানোর চেষ্টা করেনি। ভিন্ন ভিন্ন আদর্শ নিয়ে রাজনীতি করলেও তাদের কাজ কিন্তু এক। তারা ক্ষমতায় গিয়ে প্রথমেই নির্বাচন প্রক্রিয়াটিকে নষ্ট করে দেয়। তারপর শুরু করে দূর্ণীত আর লুটপাট। আর এই লুটপাট দূর্ণীতির মাধ্যমে কেউ হাওয়া ভবন বানিয়েছেন। কেউ বিদেশে বেগম পাড়া বানিয়েছেন।

মজিবুর রহমান মনজু বলেন, অপরাজনীতির মাধ্যমে বাংলাদেশকে হিংসা, হানাহানি, আর দূর্নীতি নৈরাজ্যের দেশ বানানো হয়েছে। এর বিরুদ্ধে আমরা দেশটিকে নতুন করে তৈরি করতে চাই। এই দেশেকে বাঁচাতে হলে আমাদের ঘুরে দাঁড়াতে হবে। তাই আমরা নতুন একটি রাজনৈতিক দল খুলেছি।

সারাদেশে আমার বাংলাদেশ পার্টি-এবি পার্টি’র প্রচারণা চালানো হচ্ছে। ইতোমধ্যেই সাধারণ মানুষের মধ্য থেকে ব্যাপক সাড়াও পাওয়া যাচ্ছে বলে প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন।

প্রধান অতিথির বক্তব্যের আগে হাসিবুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায় উপস্থিত অন্যান্যের মধ্যে এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফোয়াদ, সহকারী সদস্য সচিব সানি আবদুল হক, মাগুরা জেলা কমিটির যুগ্ম সমন্বয়ক সাদি মিনহাজ বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology