আজ, বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ ইং | সকাল ৭:৪৬

ব্রেকিং নিউজ :
মাগুরার প্রত্যয় শিক্ষার্থিদের জন্যে নিয়ে এলো “ভিজ্যুয়াল লার্নিং অ্যাপ”

মাগুরার প্রত্যয় শিক্ষার্থিদের জন্যে নিয়ে এলো “ভিজ্যুয়াল লার্নিং অ্যাপ”

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় “ভিজ্যুয়াল লার্নিং অ্যাপ” নিয়ে শিক্ষার্থিদের সামনে এলো প্রত্যয়। সোমবার সেমিনার আয়োজনের মধ্য দিয়ে তারা প্রথমবারের মতো জেলাভিত্তিক ক্যাম্পেইন শুরু করলো।

সোমবার সকাল ১১ টায় মাগুরায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে বেসরকারি শিক্ষামূলক অনলাইন পোর্টাল প্রত্যয়ের উদ্যোগে অনুষ্ঠিত সেমিনারের আলোচনায় অংশ নেন মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক প্রদীপ কুমার মজুমদার, মৃত্যুঞ্জয় চেীধুরী, প্রহ্লাদ বিশ্বাস, সরকারি বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুবোধ কুমার বিশ্বাস, মাগুরা এজি একাডেমীর সহকারি শিক্ষক সরজিৎ কুমার বিশ্বাস প্রমুখ।

সেমিনারে প্রত্যয়ের ফাইন্ডার অঞ্জন কুন্ডু জানান, প্রত্যয় একটি শিক্ষাভিত্তিক প্লাটফর্ম। শিক্ষাকে শিক্ষার্থীদের জন্য সহজ করে তুলতে আমাদের পোর্টাল কাজ করে যাচ্ছে যা এই সেমিনারের মাধ্যমে মাগুরার সকল শিক্ষার্থীকে জানানো হচ্ছে।

তিনি বলেন, প্রত্যয় মুলত একটি শিক্ষামুলক অনলাইন পোর্টাল। একজন মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থী তার পড়াশুনা বিষয়ে নানা তথ্য পেতে আমাদের অ্যাপস ব্যবহার করে পেতে পারে। বিশেষ করে বিজ্ঞান বিভাগের শিক্ষার্থিরা থিওরি, গণিত ও বোর্ড প্রশ্নের সব সমাধান আমাদের অ্যাপসের ভিতরে পাবে।

মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে রাজধানীকেন্দ্রীক শিক্ষা ব্যবস্থাকে পরিবর্তন করে দেশের সমস্ত প্রান্তে ছড়িয়ে দেওয়াই তাদের মুখ্য উদ্দেশ্য বলে তিনি উল্লেখ করেন।

মাগুরা শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ৩শ শতাধিক শিক্ষার্থী এই সেমিনারে অংশ নেয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology