আজ, মঙ্গলবার | ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | সকাল ৮:৫৪


বিএনপির ৪ নেতাকে মাগুরায় অবাঞ্চিত ঘোষণা করলেন এমপি শিখর

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় বিএনপির ৪ কেন্দ্রীয় নেতাকে অবাঞ্চিত ঘোষণা করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

বৃহস্পতিবার বিকালে স্থানীয় নোমানী ময়দানে জেলা আওয়ামীলীগ আয়োজিত জাতির পিতার জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

অবাঞ্চিত ঘোষিত ৪ নেতারা হচ্ছেন, রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বিএনপি নেতা মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

গত ২ মার্চ রাজশাহীতে বিএনপি’র বিভাগীয় সমাবেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেয়ায় তাদেরকে মাগুরায় প্রবেশাধিকারে প্রতিবন্ধকতা তৈরির আহবান জানান সাইফুজ্জামান শিখর। পাশাপাশি রাষ্ট্রদ্রোহী বক্তব্যের জন্যে এই চার নেতাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে বলে তিনি জানান।

মাগুরা জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল ফাত্তাহ’র সভাপত্বিতে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুন্সি রেজাউল হক, এডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, পৌর আওয়ামীলীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক শেখ সালাহউদ্দিন, জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তাসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সাইফুজ্জামান শিখর এমপি আরও বলেন, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। এই সময় বিএনপি’র বিভাগীয় সমাবেশের নামে একটি কমিউনিটি সেন্টারে বসে জাতির পিতাকে কটাক্ষ করে তারা যে বক্তব্য দিয়েছে তা অত্যন্ত অপমানজনক ও রাষ্ট্রোদ্রোহের শামিল। এ কারণে তাদের জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে মাগুরার মাটিতে তাদের অবাঞ্চিত করা হলো। মাগুরার কোন সভা সমাবেশে আসলে তাদেরকে প্রতিহত করবে দলীয় নেতকর্মীরা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology