আজ, বুধবার | ১৪ই এপ্রিল, ২০২১ ইং | সকাল ৭:৪৬

ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু গেমসে স্বর্ণজয়ী মাগুরার মেয়েদেরকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন

বঙ্গবন্ধু গেমসে স্বর্ণজয়ী মাগুরার মেয়েদেরকে জাসদ নেতৃবৃন্দের অভিনন্দন

মাগুরা প্রতিদিন ডটকম  : ৯ম বঙ্গবন্ধু বাংলাদেশ গেমসে মাগুরার মেয়েরা স্বর্ণজয় করায় জাসদের কেন্দ্রীয় সদস্য জাহিদুল আলম এবং জেলা নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

রবিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ব্রাহ্মণবাড়ীয়া জেলা দলকে টাইব্রেকারে ৩-২ গোলে হারিয়ে স্বর্ণ পদক জিতে নেয় মাগুরার মেয়েরা। তার আগে নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র ছিল।

অন্যদিকে, বাংলাদেশ আনসার দলকে ৮-১ গোলে হারিয়ে ব্রোঞ্জ জিতেছে রাজশাহীর মেয়েরা।

কোভিড-১৯ পরিস্থিতির কারণে একই দিনে সেমিফাইনাল ও ফাইনাল আয়োজন করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

সন্ধ্যা ৭টায় ফাইনাল মাঠে গড়ানোর কথা ছিল কিন্তু হঠাৎ করে ঝড়-বৃষ্টি শুরু হওয়ায় ম্যাচটি দেরিতে শুরু হয়। প্রথম সেমিফাইনালে ব্রাহ্মণবাড়িয়া জিতে টাইব্রেকারে। নির্ধারিত সময়ের খেলা ১-১ সমতায় শেষের পর টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়েছিল তারা। দ্বিতীয় সেমি-ফাইনালে আনসার ভিডিপিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিল মাগুরা।

বাংলাদেশে গেমসের নারী ফুটবলে দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নেয় সাত জেলার সঙ্গে আনসার ও ভিডিপি দল। ‘এ’ গ্রুপে ছিল ময়মনসিংহ, রাজশাহী, খুলনা এবং আনসার ও ভিডিপি। অন্যদিকে ‘বি’ গ্রুপে- মাগুরা, ফরিদপুর, ব্রাক্ষণবাড়িয়া এবং পঞ্চগড়।

জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় সদস্য জাহিদুল আলম এবং জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াহিদুল ইসলাম ফণি এবং সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তি বুধবার স্বর্ণ বিজয়ী মাগুরা দলকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2020
IT & Technical Support : BS Technology