আজ, মঙ্গলবার | ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | সকাল ১০:১৭


মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে সদরের আবালপুর এলাকায় আকিজ গ্রুপের একটি কাভার্ড  ভ্যানের চাপায় হাকিম মোল্যা (২৫) নামে এক নছিমন চালকের মৃত্যু হয়। নিহত হাকিম মাগুরা সদরের কুশবাড়িয়া গ্রামের মৃত আবুল মোল্যার ছেলে। এছাড়া মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার রামনগর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের ঠাকুরবাড়ি এলাকায় ট্রাকের ধাক্কায় শফিকুল ইসলাম (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত শফিকুল ইসলাম মাগুরা পৌরসভার পারনান্দুয়ালি বিশ্বাস পাড়ার মকলেছুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শহর হতে ঝিনাইদহ মুখি একটি ইট বোঝাই নছিমন গাড়ি সদরের আবালপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আকিজ গ্রুপের একটি কাভার্ড ভ্যানের ধাক্কা লাগে। এ সময় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নছিমন চালক নিহত হয়। ঘাতক কাভার ভ্যানকে আটক করা গেলেও চালক পালিয়েছে।

এছাড়া মাগুরা পৌরসভার পারনান্দুয়ালি এলাকার শফিক মোটরসাইকেলে করে মাগুরায় আসছিলেন। পথে ঢাকা-খুলনা মহাসড়কে রামনগর ঠাকুরবাড়ি এলাকায় ওঠার পর পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শফিক মারা যান।

উভয় ঘটনায় থানা পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology