আজ, মঙ্গলবার | ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | সকাল ১০:৪৪


দূর্ঘটনায় নিহত হাকিমের পরিবারকে আকিজ গ্রুপের দেড়লাখ টাকা ক্ষতিপূরণ

নিজস্ব প্রতিবেদক: মাগুরার কুশাবাড়িয়ার নসিমন চালক মাগুরা জেলা জাসদের একনিষ্ঠ কর্মী আব্দুল হাকিমের মৃত্যুর ঘটনায় তার পরিবারকে ক্ষতিপূরণ হিসেবে দেড় লক্ষ টাকা প্রধান করেছে আকিজ গ্রুপ।

১৪ এপ্রিল আবালপুরের হাওড় এলাকায় আকিজ গ্রুপের একটি কাভার্ড ভ্যান ইটবোঝাই নছিমন গাড়িকে ধাক্কা দিলে চালক আব্দুল হাকিম ঘটনাস্থলে মারা যান। মৃত্যুর আগে তিনি স্ত্রী ও এক সন্তান রেখে যান।

জানা যায়, আব্দুল হাকিম মৃত্যুর ৩ দিনে আগে কন্যা সন্তানের জনক হন। আব্দুল হাকিমের স্ত্রীর নাম শাপলা। এদিকে নসিমন চালক হাকিম মারা যাওয়ার পর অকিজ গ্রæপের আঞ্চলিক কর্মকর্তারা বিষয়টির সুন্দর সমাধানের লক্ষ্যে পরিবারের সাথে কথা বলেন। সবার সাথে কথা বলে অকিজ গ্রুপের পক্ষ থেকে আব্দুল হাকিমের স্ত্রী শাপলার হাতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে দেড়লক্ষ টাকা প্রদান করা হয়।

আব্দুল হাকিমের মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে মাগুরা জেলা জাসদ নেতৃবৃন্দ।

মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী বলেন, এতে অল্প বয়সে হাকিমের মৃত্যুতে শুধু তার পরিবার নয়, জাসদ পরিবারেরও অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

জাসদ দলীয়ভাবে সবসময় এই পরিবারের পাশে থাকবে। একই সাথে তিনি ক্ষতিপূরণ বাবদ হাকিমের পরিবারকে অর্থ প্রদান করায় মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে তিনি আকিজ গ্রুপ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology