আজ, মঙ্গলবার | ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | সকাল ৯:৫১


পঙ্খি তোতাসহ মাগুরার সংঘবদ্ধ চোরচক্রের ৮ সদস্য আটক

মাগুরা প্রতিদিন ডটকম : স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত চিহ্নিত সন্ত্রাসি হত্যা মামলার আসামি পঙ্খি তোতাসহ  মাগুরার সংঘবদ্ধ চোরচক্রের ৮ সদস্যকে আটক করেছে  পুলিশ। মাগুরা সদর থানা পুলিশ শনিবার রাতভর অভিযান চালিয়ে তাদেরকে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়।

শনিবার দুপুরে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন ) জানান, সম্প্রতি বিভিন্ন সময়ে  মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় বাড়ী ও দোকানঘর হতে চুরির ঘটনা ঘটে । এ ঘটনায় জেলা পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক সদর থানা অফিসার ইনচার্জ জয়নাল আবেদীনের নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় অভিযান চালিয়ে চোরচক্রের হোতা শহরতলীর ম্যাটানিটিপাড়ার সাজ্জাদ হোসেনকে প্রথমে আটক করে পুলিশ । পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫), স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২), নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯), রাজু আহমেদ (২০), রকি শেখ (২২), পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০) ও গোরস্থান পাড়ার আব্দুর রশিদ (৪৫) কে আটক করে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে পুরাতন ৬টি বাই সাইকেল , ১টি পাম্প মেশিন ও ১টি এলপি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয় ।

আটককৃতদের মধ্যে আসামী চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি, সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি, রাজু শেখের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।
তিনি আরো জানান,মাগুরা জেলা পুলিশের চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার ভোর রাতে ঝিনাইদহের কালিগঞ্জ থেকে হত্যা মামলার আসামী সালমান ওরফে পঙ্খিকে আটক করে পুলিশ । আটক পঙ্খি’র মাগুরা শহরতলীর দোয়ারপাড় এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে । পঙ্খির বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক স্পর্শকাতর মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology