আজ, রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ১১:৫৫

ব্রেকিং নিউজ :

মাগুরার রাব্বি হলি ফ্যামিলি মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত

মাগুরা প্রতিদিন ডটকম : ঢাকার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন মাগুরার সন্তান রিফাত আল হাসান রাব্বী। তার বাড়ি মাগুরা শহরের পারনান্দুয়ালী গ্রামে।

দীর্ঘ ৪ বছর পর ১৬ মে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান ছাত্রলীগের সভাপতি ডাঃ মিজানুর রহমান সুমন, সাধারণ সম্পাদক আশিক হাসান স্বাগত এক বিজ্ঞপ্তির মাধ্যমে  এই কমিটি ঘোষণা করেছেন।

এর আগে রিফাত আল হাসান রাব্বী হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ ছাত্রলীগের বিগত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ঢাকা চিকিৎসাবিজ্ঞান জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক পদে ছিলেন।

ঘোষিত এই কমিটিতে অন্যান্যের মধ্যে যোবায়ের হোসেন সহ-সভাপতি, প্রিতম মজুমদার সাধারণ সম্পাদক, আহনাফ বিন শওকত যুগ্ম সাধারণ সম্পাদক এবং রেজাউর রহমান খান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত করায় রিফাত রাব্বী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান শাখার নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology