আজ, রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ১১:৩০

ব্রেকিং নিউজ :

শ্রীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবদুল ওহাব মিয়ার দাফন

মাগুরা প্রতিদিন ডটকম : একত্তরের স্বাধীনতা যুদ্ধের বীর সৈনিক শ্রীপুর উপজেলার টুপিপাড়া গ্রামের সন্তান অবসরপ্রাপ্ত সুবেদার মেজর এম এ আব্দুল ওহাব মিয়ার মরদেহ সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মুক্তিযুদ্ধকালীন মাগুরার শ্রীপুরের আকবরবাহিনীর অন্যতম কমান্ডার এবং প্রশিক্ষক, বীর মুক্তিযোদ্ধা  সুবেদার  মেজর (অব.) আবদুল ওহাব মিয়া রবিবার রাতে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৭ বছর।

তাঁর মৃত্যতে জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য জাহিদুল আলম, মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফণি ও সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়া মাগুরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার মোল্যা নবুয়ত আলিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

মরহুমের সন্তান সাংবাদিক জাহিদুল ইসলাম জুয়েল জানান, বেশকিছু দিন যাবত তিনি বার্ধক্যজনিত কারণে অসুস্থ্য ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার রাত ১২.১০ মিনিটের দিকে সেখানেই ‍চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ পুত্রসহ অসংখ্যা গুনগ্রাহি রেখে গেছেন।

সোমবার দুপুরে টুপিপাড়া গ্রামে রাষ্ট্রিয় মর্যাদায় তাকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা উল জান্নাহ, শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নামাজে জানাযা শেষে টুপিপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology