আজ, সোমবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:১৯

ব্রেকিং নিউজ :
শালিখায় ট্রাকের ধাক্কায় মা মেয়ের মৃত্যু মাগুরায় পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত মাগুরায় ৭ দিন ব্যাপী রেফারী প্রশিক্ষণ কোর্স শুরু মাগুরায় আঠারখাদা ইউপি নির্বাচনে জাসদের প্রার্থী মুক্তিযোদ্ধা বিমল বিশ্বাস অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদের পক্ষে অসহায় বয়স্কদের মধ্যে ছড়ি বিতরণ মাগুরা রেড ক্রিসেন্ট সোসাইটির এডহক কমিটি গঠন মাগুরায় মানবসেবার ব্রত নিয়ে কাজ করছে ৮৭’ ফাউণ্ডেশন মাগুরার শালিখায় যাত্রিবাহি বাস খাদে পড়ে ৪ জনের মৃত্যু জেএফএ কাপ বিজয়ী মাগুরা জেলা দলের মেয়েদের শ্রীপুরে সংবর্ধনা মহম্মদপুরে বিদ্যুতস্পৃষ্ট স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামীর মৃত্যু

শ্রীপুরে অধিনায়ক আকবর হোসেন ফাউণ্ডেশনের আলোচনা ও দোয়া মাহফিল

মাগুরা প্রতিদিন ডটকম : ১৫ আগস্টে নিহত জাতির জনক শেখ মুজিবুর রহমানসহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ এবং ২১ আগস্টে নিহতদের আত্মার শান্তি কামনায় মাগুরার শ্রীপুরে অধিনায়ক আকবর হোসেন ফাউণ্ডেশনের উদ্যোগে আলোচনা ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার খামারপাড়ায় অধিনায়ক আকবর হোসেন ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউসুফ মণ্ডল, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা সর্দার, শ্যামাপদ অধিকারি, ওহিদুল ইসলাম, রিপন রাফি প্রমুখ।

পরে আগস্টের সকল শহীদ এবং মাগুরার প্রয়াত রাজনৈতিক নেতাদের আত্মার শান্তি এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন শ্রীপুর এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আবদুল কাদের সিদ্দিকী ।

দুপুর ২ টায় খামারপাড়া ওয়াহাব মার্কেটের সামনে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল শুরু হলেও বৃষ্টির কারণে ফাউণ্ডেশন কার্যালয়ে নির্ধারিত অনুষ্ঠান সংক্ষিপ্ত কলেবরে সমাপ্ত করা হয়।

অনুষ্ঠানে শ্রীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে মুক্তিযোদ্ধা, শ্রীপুর বাহিনীর অধিনায়ক আকবর হোসেন অনুসারি এবং সহস্রাধিক আওয়ামীলীগ কর্মী সমর্থক উপস্থিত হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology