আজ, সোমবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | বিকাল ৫:১৩

ব্রেকিং নিউজ :
শালিখায় ট্রাকের ধাক্কায় মা মেয়ের মৃত্যু মাগুরায় পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত মাগুরায় ৭ দিন ব্যাপী রেফারী প্রশিক্ষণ কোর্স শুরু মাগুরায় আঠারখাদা ইউপি নির্বাচনে জাসদের প্রার্থী মুক্তিযোদ্ধা বিমল বিশ্বাস অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদের পক্ষে অসহায় বয়স্কদের মধ্যে ছড়ি বিতরণ মাগুরা রেড ক্রিসেন্ট সোসাইটির এডহক কমিটি গঠন মাগুরায় মানবসেবার ব্রত নিয়ে কাজ করছে ৮৭’ ফাউণ্ডেশন মাগুরার শালিখায় যাত্রিবাহি বাস খাদে পড়ে ৪ জনের মৃত্যু জেএফএ কাপ বিজয়ী মাগুরা জেলা দলের মেয়েদের শ্রীপুরে সংবর্ধনা মহম্মদপুরে বিদ্যুতস্পৃষ্ট স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামীর মৃত্যু

মাগুরাতে আর্ট ক্যাম্প করবেন শিল্পী মনিরুজ্জামান

নিজস্ব প্রতিবেদক : মাগুরাতে আসার আগ্রহ প্রকাশ করেছেন দেশের বিশিষ্ট চিত্রশিল্পী, গ্যালারি চিত্রক এর পরিচালক শিল্পী মনিরুজ্জামান।

৩ সেপ্টেম্বর শুক্রবার গাজীপুর জেলার শ্রীপুরের বিন্দুবাড়ির বেনুভিটাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উৎসব ও আর্ট ক্যাম্প-এর উদ্বোধনকালে তিনি এই আগ্রহ প্রকাশ করেন।

অনুষ্ঠানে উপস্থিত জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম আর্ট ক্যাম্পের আয়োজনে সকল ধরনের সহযোগিতা করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

বঙ্গবন্ধু জন্মশতবর্ষ উদ্যাপন আন্তর্জাতিক পর্যদ-এর আয়োজনে ৩ সেপ্টেম্বর থেকে ৪দিন ব্যাপী গাজীপুর জেলার শ্রীপুরের বিন্দুবাড়ির বেনুভিটাতে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উৎসব ও আর্ট ক্যাম্প।

৩ সেপ্টেম্বর শুক্রবার এই ক্যাম্পের উদ্বোধন করেন জজ সাইফুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্যালারি চিত্রক এর পরিচালক শিল্পী মনিরুজ্জামান।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ঘুড়ি ফেডারেশনের সভাপতি শাজাহান মৃধা বেণু, সাবেক রাষ্ট্রদূত, আর্কিটেক্ট মাহফুজুর রহমান এবং জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম।

মৃধা বিজনেস লি. ও বাংলাদেশ ঘুড়ি ফেডারেশনের সহযোগিতায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উৎসব ও আর্ট ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধনী দিনে বেণুভিটাতে প্রাকৃতিক পরিবেশে দেশের খ্যাতনামা শিল্পীরা জল, তেল রঙে বিভিন্ন ধরনের ছবি আঁকেন। যে সব ছবিতে বাংলাদেশের প্রকৃতি, পরিবেশকে তুলে ধরা হয়।

জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম জানিয়েছেন, দেশের খ্যাতনাম চিত্রশিল্পী মনিরুজ্জামান এরকম একটি ক্যাম্প মাগুরাতে করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। তাঁর অংশগ্রহণে অচিরেই এরকম একটি ক্যাম্প-এর আয়োজন মাগুরাতে করা হবে যাতে করে শিশু-কিশোররা চিত্রকলাতে আরও আগ্রহী ও পারদর্শী হয়ে হয়ে ওঠে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology