আজ, বৃহস্পতিবার | ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ৩:৪১

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রত্যাহারের শেষ দিনে ৩ চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মাগুরায় কাত্যয়নী উৎসব আয়োজনের সিদ্ধান্তে জাসদের অভিনন্দন মাগুরায় রাজাকার পুত্রকে নৌকা দেয়ায় বিক্ষোভ তাণ্ডবের বিরুদ্ধে মাগুরায় ঐক্য পরিষদের অনশন ও বিক্ষোভ মাগুরার ঐতিহ্যবাহী কাত্যায়নী পূজা বন্ধ রাখায় জাসদের নিন্দা জ্ঞাপন মাগুরায় নির্বাচন নিয়ে ৪ জন নিহতের ঘটনা ‘অনাকাঙ্খিত-ন্যাক্কারজনক’-সিইসি কেএম নুরুল হুদা সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাগুরায় প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ মাগুরায় আওয়ামী লীগের “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভা যাত্রা” শেখ রাসেলের জন্মদিনে ছিন্নমূল মানুষের মধ্যে ডাঃ রাব্বির খাবার বিতরণ

মাগুরায় ইভ্যালির চেয়ারম্যান ও সিইও’র নামে মামলা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও সিইও মোহাম্মদ রাসেলের নামে চেক ডিজঅনারের মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে মাগুরার সদর আমলী আদালতে মাগুরা শহরের ভায়না এলাকার বাসিন্দা হাবিবুর রহমান বাদী হয়ে এ মামলা করেন।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোল জানান, বাদী হাবিবুর রহমান গত ১৩ ফেব্রæয়ারি এ্যাপাচি ফোরভি আরটিআর মটর সাইকেল ক্রয়ের জন্য নগদের মাধ্যমে ইভ্যালি কোম্পানীতে টাকা জমা দেন। ইভ্যালি কোম্পানীর সারকুলার অনুযায়ী টাকা জমা দেয়ার ৪৫ দিনের মধ্যে পণ্য ডেলিভারি দিবে। কিন্তু আসামীরা নির্দিষ্ট সময়ে বাদীকে পণ্য দিতে পারেনি। পরবর্তিতে আসামীরা তাদের পণ্য কম থাকায় বাদীকে কুরিয়ার সাভির্সের মাধ্যমে ১ লাখ ৮০ হাজার টাকার একটি চেক পাঠায়। চেকটি নগাদনের জন্য বাদী নিজ নামীয় ব্যাংক একাউন্টে জমা করলে ব্যাংক কর্তৃপক্ষ অপর্যাপ্ত তহবিল জানিয়ে চেকটি ফেরত দেয়। পরে টাকা পরিশোধের জন্য আসামীদের কাছে ডাকযোগে রেজিস্ট্রিকৃত আইনী নোটিশ দেয়া হয়। আসামীরা আইনী নোটিশ প্রাপ্তির পরও টাকা পরিশোধ না করে তারা চেক দিয়ে বাদীর সাথে প্রতারণা করেছেন।

মঙ্গলবার দুপুরে মাগুরার সদর আমলী আদালতের বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বুলবুল ইসলাম বাদীর জবানবন্দী গ্রহণ শেষে আসামীদের প্রতি সমন জারি করেছেন। একই সাথে আগামী ২১ নভেম্বর মামলার পরবর্তি তারিখ নির্ধারণ করা হয়েছে বলে বাদী পক্ষের আইনজীবী জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology