আজ, বৃহস্পতিবার | ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | সকাল ৬:৪৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রত্যাহারের শেষ দিনে ৩ চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মাগুরায় কাত্যয়নী উৎসব আয়োজনের সিদ্ধান্তে জাসদের অভিনন্দন মাগুরায় রাজাকার পুত্রকে নৌকা দেয়ায় বিক্ষোভ তাণ্ডবের বিরুদ্ধে মাগুরায় ঐক্য পরিষদের অনশন ও বিক্ষোভ মাগুরার ঐতিহ্যবাহী কাত্যায়নী পূজা বন্ধ রাখায় জাসদের নিন্দা জ্ঞাপন মাগুরায় নির্বাচন নিয়ে ৪ জন নিহতের ঘটনা ‘অনাকাঙ্খিত-ন্যাক্কারজনক’-সিইসি কেএম নুরুল হুদা সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাগুরায় প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ মাগুরায় আওয়ামী লীগের “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভা যাত্রা” শেখ রাসেলের জন্মদিনে ছিন্নমূল মানুষের মধ্যে ডাঃ রাব্বির খাবার বিতরণ

মাগুরা সদরের চার ইউপিতে জাসদের দলীয় প্রার্থী

নিজস্ব প্রতিবেদক : সদ্য ঘোষিত মাগুরা সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চারটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে মাগুরা জেলা জাসদ।

এ উপলক্ষ্যে শুক্রবার জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম চার ইউনিয়ন পরিষদে নির্বাচেন ইচ্ছুক দলীয় নেতা-কর্মীদের হাতে দলের পক্ষ থেকে নমিনেশন পেপার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান ফিরোজ, যুগ্ম সম্পাদক মৃধা খলিলুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

চারটি ইউনিয়নের মধ্যে অঠারখাদা ইউনিয়নে মাগুরা জেলা জাসদের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা বিমল কুমার বিশ্বাস, হাজীপুর ইউনিয়নে শাহাবুদ্দিন শেখ, রাগবদাইড় ইউনিয়নে তরুণ নেতা তোহিদুজ্জামান এবং গোপালগ্রাম ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিনের সন্তান আল ইমরান প্রতিদ্বন্ধীতা করবেন।

মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী জানিয়েছেন, উল্লিখিত চার প্রার্থী দলীয় প্রতীক মশাল মার্কা নিয়ে ইউনিয়ন পরিষদে নির্বাচনে নির্বাচন করবেন। ইতিমধ্যেই প্রার্থীরা গণসংযোগ শুরু করেছেন। সাধারণ মানুষের সাথে কূশল বিনিময় করছেন।

তিনি বলেন, জাসদের প্রতিটি প্রার্থীই সৎ। এর মধ্যে বীর মুক্তিযোদ্ধা বিমল কুমার বিশ্বাসের এলাকাতে আলাদা পরিচিতি ও জনপ্রিয়তা রয়েছে। গোপালগ্রাম ইউনিয়নের সম্ভাব্য প্রার্থী আল ইমরান সম্পর্কে তিনি বলেন, তাঁর বাবা জাসদেও রাজনীতি করতেন। ৭৯ সালের জাতীয় নির্বাচনে জাসদের প্রার্থী হিসেবে তিনি ভাল ভোট পেয়েছিলেন। তাঁরই উত্তরাধিকারী প্রার্থী হচ্ছেন। আশা করি মানুষ ভালভাবে মূল্যায়ন করবেন। অঠারখাদা ইউনিয়নে নির্বাচন করতে ইচ্ছুক মাগুরা জেলা জাসদের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা বিমল কুমার বিশ্বাস বলেছেন, স্থানীয় উন্নয়নে ভালো মানুষের বিকল্প নেই। সাধারণ মানুষের মাঝে এই উপলব্ধি আছে যে ভাল মানুষকে ভোট দিতে হবে। সাধারণ মানুষ জেগে উঠলে ভালে, সৎ এবং নিবেদিত মানুষের ইউনিয়ন পরিষদে আসার পথ সুগম হবে।

তিনি বলেন, বিধবা কার্ড বা বয়স্ক ভাতা কার্ড দেওয়ার নামে যখন এখনও সাধারণ মানুষের কাছ থেকে টাকা নেওয়া হয় তখন কষ্ট হয়। এই বৃত্ত থেকে বের হয়ে আসতে হলে দুই বৃহৎ দল এবং স্বাধীনতা বিরোধীদের বাইরে প্রগতিশীল নেতৃত্বকে জয়যুক্ত হওয়ার পথ সুগম কর ত হবে। সেই চাবিকাঠি জনগণের হাতে। তারা ঘুরে দাঁড়ালে ভালো মানুষ ইউনিয়ন পরিষদে জয়ী হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology