আজ, সোমবার | ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | রাত ৯:৪৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় ৩৩৩ গ্রাম পুলিশের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ মাগুরায় ৮ দফা নিয়ে দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর মানববন্ধন সমাবেশ শতখালিতে নির্বাচিত তৃতীয় লিঙ্গের কোকিলা মানুষে মানুষে বৈষম্য দূর করতে চান মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের নতুন সম্পাদক উজ্জ্বল দত্ত মাগুরায় জমির জন্যে বাবার কবজি কাটা পাষণ্ড সন্তানকে গ্রেফতার মহম্মদপুরে ৪টিতে আ’লীগ ৪টিতে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত শালিখায় ৭টি ইউনিয়নের মধ্যে ৫টিতে আ’লীগ প্রার্থী বিজয়ী রবিবার মহম্মদপুর ও শালিখা উপজেলার ১৫ ইউনিয়নের নির্বাচন মাগুরায় আছাদুজ্জামান একাডেমিকে হারিয়ে মুসলিম স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ন মাগুরায় দ্রুত সেবা পেতে ডিসি অফিসে কিয়স্ক মেশিন স্থাপন

শ্রীপুরে ১০ শয্যার ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’ উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলা সদরের মুক্তা মার্কেটের দ্বিতীয় তলায় ১০ শয্যা বিশিষ্ট ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’-এর উদ্বোধন ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা সদরের এই ‘ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক কমপ্লেক্স’-এর স্বত্বাধিকারি বাবুল রেজা নামের জনৈক উদ্যোক্তা।

উদ্বোধনী অনুষ্ঠানে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, এ ধরনের প্রতিষ্ঠান যেন কোনোভাবেই গলাকাটা প্রতিষ্ঠানে পরিণত না হয়। সেবার মানসিকতা নিয়ে মানুষের চিকিৎসা করতে হবে। টাকার পিছনে নয়, সেবার পিছনে দৌঁড়াতে হবে। তিনি গরীবদের জন্য কমপক্ষে ১০ ভাগ ছাড় দেওয়ার প্রস্তাব দেন।

উদ্বোধন অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মো. মশিয়ার রহমান, শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. শাখারুল ইসলাম শাকিল, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান ফজলুসহ অন্যান্যরা।

প্রভাষক অপূর্ব মিত্রের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2021
IT & Technical Support : BS Technology